শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

গ্রাহক সেবায় যুক্ত হলো ওয়ালটন এসি উইন্টার সার্ভিস ক্যাম্পেইন

প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : গ্রাহকদের হাতে উচ্চ মানসম্পন্ন প্রযুক্তি পণ্য পৌঁছে দেয়ার পাশাপাশি দ্রæত বিক্রয়োত্তর সেবা প্রদানেও অন্যদের চেয়ে এগিয়ে দেশের শীর্ষস্থানীয় ব্র্যান্ড ওয়ালটন। গ্রাহক সন্তুষ্টি অর্জনে দ্রæত ও নিখুঁত বিক্রয়োত্তর সেবা প্রদানকে অধিক গুরুত্ব দিয়েছে ওয়ালটন। তাই সার্ভিস সিস্টেমের মান আরো উন্নত ও গতিশীল করতে ইতোমধ্যে নিয়েছে নানা উদ্যোগ। এরই ধারাবাহিকতায় ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমে এবার যুক্ত হলো ‘এসি উইন্টার সার্ভিস ক্যাম্পেইন-২০১৬’। ওয়ারেন্টির আওতায় দেয়া হচ্ছে ফ্রি সার্ভিস।
আমাদের দেশে শীতে সাধারণত এয়ারকন্ডিশনার বন্ধ থাকে। তাতে জমে অনেক ধুলো ময়লা। পরে গরমের সময় চালু করতে গেলে দেখা দেয় বিভিন্ন সমস্যা। এজন্য গরমের শুরুতে গ্রাহকদের ঘরে ঘরে গিয়ে এয়ার কন্ডিশনারের বিক্রয়োত্তর সেবা দিতেই ওয়ালটনের ক্যাম্পেইন। ওয়ালটন কর্তৃপক্ষ জানায়, সঠিক বিটিইউ, উচ্চ প্রযুক্তির ব্যবহার এবং বিদ্যুত সাশ্রয়ী হওয়ায় বাজারে ওয়ালটন এসির ব্যাপক চাহিদা রয়েছে। পাশাপাশি সর্বোচ্চমানের নিশ্চয়তায় ওয়ালটন এসিতে দেয়া হচ্ছে ছয় মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টি। মূলত, গ্রাহকদের আস্থার প্রতিদান দিতেই ওয়ালনের এই উদ্যোগ।
গত শনিবার ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের কর্মকর্তারা দেশব্যাপী ‘এসি উইন্টার সার্ভিস ক্যাম্পেইন-২০১৬’-এর কার্যক্রমর শুরু করেন। রাজধানীর কুড়িল বিশ্বরোডে ঢাকা গ্র্যান্ড হোটেলে সেবা প্রদানের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে এই ক্যাম্পেইনের উদ্বোধন করা হয়।
কার্যক্রম উদ্বোধন করেন ওয়ালটনের অতিরিক্ত পরিচালক মো. নিয়ামুল হক। এসময় উপস্থিত ছিলেন ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের মনিটরিং প্রধান শাহ মোহাম্মদ ইমতিয়াজ, মেকানিক্যাল প্রোডাক্ট সার্ভিস ডেভলপমেন্টের প্রধান মো. আনিসুর রহমান মল্লিক প্রমুখ।
ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট কর্তৃপক্ষ জানায়, এই ক্যাম্পেইনের আওতায় সেবা প্রদানকারীদের গায়ে বিশেষ ধরণের ইউনিফর্ম ও মাথায় ক্যাপ থাকবে। এছাড়াও, কর্মকর্তাদের গলায় একটি বিশেষ আইডি কার্ড ঝুলানো থাকবে। সার্ভিস ম্যানেজমেন্টের পক্ষ থেকে কাঙ্খিত গ্রাহকদের সেবা প্রদানকারীর আইডি নম্বর আগেই জানিয়ে দেয়া হবে। তিনি বলেন, পণ্য ও সেবায় বৈচিত্র্য ও নতুনত্ব নিয়ে আসতে ওয়ালটন সবসময় প্রতিশ্রæতিবদ্ধ।
আনিসুর রহমান মল্লিক জানান, আমাদের দেশের বেশিরভাগ কোম্পানিই এই ধরনের সার্ভিস প্রদানের বিনিময়ে গ্রাহকদের নিকট থেকে চার্জ নিয়ে থাকে। কিন্তু ওয়ালটন ফ্রি সিডিউল সার্ভিস প্রদানের জন্য দেশব্যাপী এসি উইন্টার সার্ভিস ক্যাম্পেইন কার্যক্রম শুরু করেছে। এতে কোনো প্রকারের চার্জ নেয়া হবে না।
উল্লেখ্য, গ্রাহকদের হাতের কাছে বিক্রয়োত্তর সেবা পৌঁছে দিতে সারা দেশে চালু রয়েছে ৬০টি সার্ভিস পয়েন্ট। রয়েছে হট লাইন। গ্রাহকরা ১৬২৬৭-এ কল করে পণ্য সম্পর্কে যেকোনো সমস্যা জানাতে পারছেন। এইসব কাজে যুক্ত রয়েছেন ১৫শ’র বেশি দক্ষ প্রকৌশলী ও টেকনিশিয়ান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন