রোববার, ২৪ অক্টোবর ২০২১, ০৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মাওলনা মোহাম্মদ ইসহাক আমীর ও ড., আহমদ আবদুল কাদের মহাসচিব পুন: নির্বাচিত

সরকারের আজ্ঞাবহ নির্বাচন কমিশন হলে দেশবাসী মেনে নেবে না

| প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক বলেছেন, আবারো সরকারের আজ্ঞাবহ নির্বাচন কমিশন হলে দেশবাসী কোনভাবেই মেনে নেবে না। ইতোমধ্যেই গঠিত সার্চ কমিটি নিয়ে দেশবাসী হতাশ হয়েছে। সার্চ কমিটি দেখে দেশবাসীর মধ্য্যে আশংকা সৃষ্টি হয়েছে যে, বর্তমান সরকারের আজ্ঞাবহ নির্বাচন কমিশনের মতো আরেকটি মেরুদÐহীন নির্বাচন কমিশন আবার জাতির ঘারে চেপে বসবে। তাতে সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন হওয়া সম্ভব নয়। এতে দেশে বিরাজমান আর্থ-সামাজিক ও রাজনৈতিক সংকট নিরসন হবে না। খেলাফত মজলিসের কেন্দ্রীয় মজলিসে শূরার অধিবেশনে সভাপতির বক্তব্যে গতকাল তিনি এ কথা বলেন।
শুক্রবার সকালে বিজয়নগরস্থ প্রো-একটিভ হলে মাওলানা মোহাম্মদ ইসহাকের সভাপতিত্বে ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদেরের পরিচালনায় অনুষ্ঠিত বৈঠকে মাওলানা মোহাম্মদ ইসহাক খেলাফত মজলিসের আমীর ও ড. আহমদ আবদুল কাদের মহাসচিব হিসেবে পুনঃ শপথ গ্রহণ করেছেন। শূরা সদস্য ও সদস্যদের ভোটে নবনির্বাচিত আমীরে মজলিসকে শপথবাক্য পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক এমকে জামান। শূরা সদস্যদের ভোটে নির্বাচিত নবনির্বাচিত মহাসচিব অধ্যাপক ড. আহমদ আবদুল কাদেরকে শপথ বাক্য পাঠ করান আমীরে মজলিস মাওলানা মোহাম্মদ ইসহাক। অধিবেশনে ২০১৭-১৮ সাংগঠনিক সেশনের জন্যে গঠিত ৫১ সদস্যবিশিষ্ট কেন্দ্রীয় নির্বাহী পরিষদ গঠন করা হয়েছে।
শুক্রবার দেশব্যাপী প্রতিবাদ দিবসের কর্মসূচি ঘোষণা
অধিবেশনে বাংলাদেশ সুপ্রীম কোর্ট প্রাঙ্গণে স্থাপিত গ্রীক দেবীর মূর্তি অপসারণের দাবিতে এবং পাঠ্যপুস্তক ও পাঠ্যসূচির বিষয়ে নাস্তিক্যবাদী তথাকথিত বুদ্ধিজীবীদের ষড়যন্ত্রের প্রতিবাদে আগামী ৩ ফেব্রæয়ারী শুক্রবার দেশব্যাপী প্রতিবাদ দিবসের কর্মসূচি ঘোষণা করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন