শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যোগদান করতে পারছেন না নতুন সিভিল সার্জন সিভিল সার্জনের চেয়ার দখলে রেখেছেন স্বাচিপ নেতা

| প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জনের চেয়ার দখলমুক্ত হয়নি এক মাসেও। চেয়ার আঁকড়ে বসে আছেন স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিব) নেতা ডাক্তার মো: শাহআলম। অন্যদিকে মন্ত্রণালয় থেকে দায়িত্ব পাওয়া ডা: আবু ছালেহ মো: মুসা খান দায়িত্ব বুঝে নিতে নিয়মিত অফিসে যাচ্ছেন। কিন্তু তাকে দায়িত্ব বুঝিয়ে দেয়া হচ্ছে না। এদিকে সিভিল সার্জনের দায়িত্ব বুঝিয়ে না দেয়ায় গত দু’মাস ধরে বেতন বন্ধ রয়েছে সিভিল সার্জন অফিসসহ এর অধীনস্থ অন্যান্য প্রতিষ্ঠানের কর্মচারীদের বেতন।
স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে গত ২৭ ডিসেম্বর ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: আবু ছালেহ মো: মুসা খানকে ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জনের চলতি দায়িত্বের আদেশ দিয়ে প্রজ্ঞাপন জারি হয়। এতে ৩১/১২/২০১৬ তারিখের পর যোগদান করতে বলা হয় তাকে। অন্যদিকে ২৯ ডিসেম্বর অবসরজনিত ছুটিতে যাওয়া সিভিল সার্জন হাসিনা আক্তারের কাছ থেকে দায়িত্ব বুঝে নেন আখাউড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও জেলা স্বাচিবের সাধারণ সম্পাদক মো: শাহআলম। মন্ত্রণালয়ের আদেশ নিয়ে মুসা খান ২ জানুয়ারি সিভিল সার্জন অফিসে যোগদান করতে গেলে শুরু হয় টালবাহানা। দায়িত্বে থাকা সিভিল সার্জন মো: শাহআলম মুসা খানের কাছে দায়িত্ব বুঝিয়ে না দিয়ে নিজের দখলে রাখেন চেয়ার। ব্যর্থ হয়ে ২ জানুয়ারি স্বাস্থ্য সচিবের কাছে যোগদানপত্র পাঠিয়ে দেন মুসা খান। এখন পর্যন্ত তাকে দায়িত্ব বুঝিয়ে দেয়া হয়নি। এদিকে চেয়ার দখলে রাখা ডাক্তার মো: শাহআলম গত ২৯ ডিসেম্বর দায়িত্ব নেয়ার পর প্রথম দু-সপ্তাহে অফিস করেছেন মাত্র একদিন।
ডাক্তার মুসা খান বলেন, দায়িত্ব পেতে নিয়মিত অফিসে যাচ্ছি। কিন্তু কেন তাকে দায়িত্ব বুঝিয়ে দেয়া হচ্ছে না তা বুঝতে পারছেন না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন