সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

আগামীকালই মাঠে নামছেন মুস্তাফিজ-রুবেল

| প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : ইনজুরির কারণে দুই স্পিডস্টার মুস্তাফিজুর রহমান ও রুবেল হোসেনকে ছাড়াই ইতিমধ্যে ভারত পৌঁছে গেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। তবে হাত-পা গুটিয়ে বসে থাকছেন না মোস্তাফিজ আর রুবেল হোসেন। চলমান ৫ম বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) দ্বিতীয় রাউন্ড থেকেই মাঠে নামবেন বাংলাদেশের এই দুই সেরা পেসার। শুধু বিসিএলে খেলাই নয়, মুস্তাফিজ-রুবেল দু’জনই খেলবেন একই দলের হয়েছে।
প্রাইম ব্যাংক সাউথ জোন নিজেরাই গতকাল নিশ্চিত করেছে, বিসিএলের দ্বিতীয় রাউন্ড থেকেই তাদের হয়ে মাঠে নামবেন মুস্তাফিজ এবং রুবেল। একই সঙ্গে তারা নিজেদের ফেসবুক পেজে রুবেল এবং মোস্তাফিজের একসঙ্গে ছবিও পোস্ট করেছে। যেখানে লেখা হয়েছে, ‘প্রাইম ব্যাংক সাউথ জোনের জন্য গ্রেট নিউজ। দুই পেস বোলিং জিনিয়াস রুবেল হোসেন এবং মুস্তাফিজুর রহমান আমাদের স্কোয়াডে জয়েন করেছে।’
এবারের বিসিএল ড্র দিয়েই শুরু করেছে প্রাইম ব্যাংক সাউথ জোন। দ্বিতীয় রাউন্ডে তারা মুখোমুখি হবে ইসলামী ব্যাংক ইস্ট জোনের। আগামীকাল সিলেটে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে ম্যাচটি। সাউথ জোনের পক্ষ থেকে জানানো হয়েছে, দ্বিতীয় রাউন্ড থেকেই মাঠে নামার সম্ভাবনা রয়েছে বাংরাদেশের দুই স্পিডস্টরের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন