ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মহেশপুরে হত্যা মামলার আসামি নিহত

প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

মহেশপুর (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা : হত্যা মামলার আসামিকে গ্রেফতার করে অস্ত্র উদ্ধার করতে যাওয়ার সময় সন্ত্রাসীরা পুলিশের উপর গুলিবর্ষণ করে আসামি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে বন্দুকযুদ্ধে মহেশপুরে এক সন্ত্রাসী নিহত হয়েছে। নিহত সন্তু লালপুর গ্রামের রওশন আলীর পুত্র।
মহেশপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম বিল্পব জানান, সোমবার রাতে মহেশপুর উপজেলার কাজিরবেড় ইউনিয়নের গোপালপুর গ্রামের আনু মোল্লার পুত্র হাকিমুল হত্যা মামলার প্রধান আসামি কুখ্যাত সন্ত্রাসী সন্তুকে (২৮) কুষ্টিয়া জেলার মীরপুর থেকে আটক করা হয়। এর তাকে নিয়ে পুলিশ গতকাল মঙ্গলবার ভোর রাত ৩টার দিকে ঝিনাইদহের মহেশপুরের হলদী পাড়া গ্রামের মাঠে ছিনতাইকৃত মোটরসাইকেল ও অস্ত্র উদ্ধার করতে যায়, সেখানে ওৎ পেতে থাকা সন্ত্রসীরা সন্তুকে ছিনিয়ে নিতে পুলিশকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি চালায়। এ সময় পুলিশ পাল্টা গুলি চালালে হাকিমুল হত্যা মামলার প্রধান আসামি সন্তু (২৮) গুলি বিদ্ধ হয়ে মারা যায়।
ঘটনাস্থল থেকে পুলিশ সন্ত্রাসীদের ফেলে যাওয়া একটি সাটারগান ও ৪ রাউন্ড বন্দুকের গুলি উদ্ধার করেছে। সন্ত্রসীদের গুলিতে পুলিশ সদস্য মাসুদ (২৯) ও আহসান হাবিব (৩০) গুরুতর আহত হয়েছে। তাদের মহেশপুর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে খুলনা পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত সন্তুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝিনাইদহ মর্গে পাঠানো হয়েছে।
উল্লেখ্য, গত ১৪ ফেব্রæয়ারী রাতে সন্ত্রাসী সন্তু সামন্তা গোপালপুর গ্রামের আনু মোল্লার পুত্র হাকিমুল ইসলামকে (২২) বাড়ী থেকে ডেকে নিয়ে হত্যা করে হলদীপাড়া গ্রামের মাঠের একটি গমক্ষেতে ফেলে রাখে এবং তার ব্যবহৃত একটি পালসার মটরসাইকেল ছিনতাই করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন