ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

কুয়াকাটায় শ্রমিক লীগ নেতা খুন

প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ২:৩৯ পিএম, ২৪ ফেব্রুয়ারি, ২০১৬

কুয়াকাটা (পটুয়াখালী) সংবাদদাতা : কুয়াকাটার লতাচাপলী ইউনিয়নের জাতীয় শ্রমিক লীগ নেতা আঃ মন্নান গাজী (৪০) খুন হয়েছে। মঙ্গলবার দিবাগত গভীর রাতে কুপিয়ে খুন করা হয়েছে। বুধবার সকাল ১০ টার দিকে পুলিশ রক্তাক্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করেছেন।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রাতের যেকোনো সময় ধারাল অস্ত্র দিয়ে মন্নানকে খুন করা হয়। রক্তাক্ত মন্নান গাজীর মোবাইল ফোনটি সকালে লাশ উদ্ধারের আগ পর্যন্ত তার প্যান্টের পকেটে ছিল। মাথার পাশে একটি টর্চলাইট ও দুইটি আচারের প্যাকেট পড়ে থাকতে দেখা যায়। নিহত মন্নান গাজী রাতে তার দোকান বন্ধ করে বাসায় ফিরছিল।
হত্যা হওয়া মন্নান গাজী আলীপুর বাজারের খুচরা পেট্রোল বিক্রেতা। তার গ্রামের বাড়ি লতাচাপলী ইউনিয়নের মাইটভাঙ্গা। তার বাবার নাম আব্দুল খালেক গাজী। মান্নান গাজী তার দ্বিতীয় স্ত্রীকে নিয়ে পূর্ব আলীপুরে বসবাস করত। পেশায় ব্যবসায়ী নিহত মন্নান গাজী লতাচাপলী ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলে জানা গেছে।
খুনের শিকার হওয়া মন্নান গাজীর ছেলে অপু (১৭) বাবার লাশের পাশে কাঁদতে কাঁদতে জানায়, তার বাবাকে সৎ মায়ের কারণেই খুন হতে হয়েছে। সৎ মা ও সৎ মায়ের ভাইদের সন্দেহ করেছে অপু।
এদিকে কলাপাড়া সার্কেলের এএসপি এবং কলাপাড়া থানার অফিসার ইনচার্জ সকাল ১০ টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
অফিসার ইনচার্জ জিএম শাহনেওয়াজ বলেন, ‘লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হচ্ছে। আমরা দ্রুত খুনিদের গ্রেফতারের চেষ্টা করব।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন