ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ যিলহজ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

কমেডি ফিল্মে ফিরছেন টাবু

| প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

টাবুকে সবাই সিরিয়াস আর শক্তিশালী অভিনয়ের জন্যই জানে। তবে তিনি কমেডিতেও অভিনয় করেছেন। দীর্ঘদিন পর রোহিত শেট্টির ‘গোলমাল’ সিরিজ দিয়ে তিনি আবার এই ধারা ফিল্মে ফিরছেন। পরিচালক জানিয়েছেন তিনি এরই মধ্যে চলচ্চিত্রটির কাস্টিং চূড়ান্ত করেছেন। এই তালিকায় টাবুর নামও রয়েছে। তিনি জানিয়েছেন অভিনেত্রীটি একটি মজার ভূমিকায় থাকবেন এবং এর আগে তাকে এই ধরনের ভূমিকায় দেখা যায়নি।
টাবুকে শেষ দেখা গেছে ২০১৬তে মুক্তিপ্রাপ্ত ‘ফিতুর’ ফিল্মে। চলচ্চিত্রটির শুটিংয়ের মাঝামাঝি পর্যায়ে রেখা অভিনয় করতে অস্বীকৃতি জানালে টাবু তার স্থলাভিষিক্ত হন। চলচ্চিত্রটি তেমন সুবিধা করতে পারেনি।
এখন রোহিতে পরিচালনায় তার প্রিয় ধারা চলচ্চিত্রে পিরতে পেরে সন্তোষ প্রকাশ করেছেন টাবু। অচিরেই ফিল্মটির শুটিং শুরু হবে। অজয় দেবগন তার ‘বাদশাহো’ ফিল্মটির কাজ শেষ করার পরপরই ‘গোলমাল ফোর’-এর কাজ শুরু হবে।
কারিনা কাপুর অন্তঃসত্ত¡া হবার পর কে ফিল্মটির নায়িকা হবেন তা নিয়ে জল্পনা-কল্পনা চলছিল। শেষে পরিণীতি চোপড়াকে অজয়ের বিপরীতে চূড়ান্ত করা হয়। তুষার কাপুর, আরশাদ ওয়ার্সি, শ্রেয়াস তালপাড়ে এবং কুণাল খেমু তাদের নিজের নিজের ভূমিকায় ফিরবেন। এই বছরের শেষে চলচ্চিত্রটি মুক্তি পাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন