বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মাদক ব্যবসায়ীর স্বজনদের হামলায় ৫ পুলিশ আহত

প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নগরীর হালিশহরে ‘মাদক ব্যবসায়ীকে’ ধরতে গিয়ে স্বজনদের হামলায় আহত হয়েছে পাঁচ পুলিশ সদস্য। মঙ্গলবার রাতে হালিশহর থানার রঙ্গিপাড়া পদ্মা আবাসিক এলাকায় এই ঘটনা ঘটে। আহত পুলিশ সদস্যরা হলেন হালিশহর থানার এসআই মিজানুর রহমান, আফসার উদ্দিন ও মো. জমির, এএসআই মো. জহির ও জাকির হোসেন।
পরে অবশ্য পুলিশ অভিযুক্ত মাদক ব্যবসায়ী মো. সোহেল (২৬) ও তার বাবা মো. জাহেদ আলম ওরফে কালা মিয়া ড্রাইভারকে (৫৫) গ্রেপ্তার করতে সক্ষম হয়। প্রত্যক্ষদর্শীরা জানান, রাতের বেলায় আসামি ধরতে গেলে আসামিরা ডাকাত বলে চিৎকার করে। এ সময় আশপাশের লোকজন পুলিশ সদস্যদের ঘেরাও করে মারধর করে। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ গিয়ে আক্রান্ত পুলিশ সদস্যদের উদ্ধার করে।
থানার ওসি প্রণব চৌধুরী জানান, হালিশহর এলাকার তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী মো. সোহেলকে রাতে গ্রেপ্তার করতে যায় পুলিশ। এসময় তার স্বজনরা পুলিশের ওপর হামলা চালায়। ঘটনাস্থল থেকে সোহল ও তার বাবাকে গ্রেপ্তার করা হয় এবং গতকাল (বুধবার) সকালে হামলার ঘটনায় আরও দুইজনকে আটক করা হয়েছে বলে জানান ওসি।
ওসি প্রণব চৌধুরী আরও জানান, সোহেলের মাদক ও পুলিশের ওপর হামলার ঘটনায় মামলায় পরোয়ানাভুক্ত আসামি। আহত পুলিশ সদস্যদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন