বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

হারিকেন দিয়েও কোনো কাঁচা রাস্তা দেখবেন না-পরিকল্পনা মন্ত্রী

| প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

নাঙ্গলকোট উপজেলা সংবাদদাতা: পরিকল্পনা মন্ত্রী আ হ ম মুস্তফা কামাল (লোটাস কামাল) এমপি বলেছেন, আগামী সংসদ নির্বাচনে কুমিল্লা-১০ নির্বাচনী এলাকা হবে, নাঙ্গলকোট, লালমাই ও সদর দক্ষিণ তিনটি উপজেলা নিয়ে। আগামী ৪-৫মাসের মধ্যে নাঙ্গলকোট উপজেলার প্রত্যেক মানুষের বাড়িতে-বাড়িতে বিদ্যুৎ যাবে। এছাড়া প্রত্যেক বাড়িতে পাকারাস্তা এবং প্রত্যেক পরিবারে চাকুরির ব্যবস্থা করা হবে। যে সব সড়ক ১২ফুট সে সব সড়ক পাকা করা হবে। ১২ফুটের কম হলে ইটের সলিং করা হবে। হারিকেন দিয়েও কোনো কাঁচা রাস্তা দেখবেন না। স্বাধীনতার পরে আপনাদের এলাকায় যে কাজ হয় নাই, সে কাজ আমি করেছি। একটি রাস্তা ও স্কুল কলেজের উন্নয়নের দাবি করা লাগবে না। আমি মিথ্যার রাজনীতি করি না। আমি সততার রাজনীতি করি। আমি মানুষকে ভালোবাসি। আপনারা আমাকে ভালোবাসতে হবে।
পরিকল্পনা মন্ত্রী আ হ ম মুস্তফা কামাল (লোটাস কামাল) এমপি গত রবিবার নাঙ্গলকোটের দৌলখাঁড় ও বটতলী ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে দৌলখাঁড় উচ্চবিদ্যালয় মাঠে দৌলখাঁড় ইউনিয়নে শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
দৌলখাঁড় ইউপি চেয়ারম্যান এন কে এম সিরাজুল আলমের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান সামছু উদ্দিন কালু, জেলা পি পি অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান লিটন, নাঙ্গলকোট উপজেলা আওয়ামী লীগ আহবায়ক রফিকুল হোসেন চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগ সদস্য সচিব অধ্যক্ষ আবু ইউছুফ, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউছুফ ভুঁইয়া। উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য আবু বকর ছিদ্দিক, নাঙ্গলকোট পৌর মেয়র আবদুল মালেক, নাঙ্গলকোট উপজেলা আওয়ামী লীগ যুগ্ম আহবায়ক আবুল খায়ের আবু, ঢালুয়া ইউপি চেয়ারম্যান নাজমুল হাছান ভুঁইয়া বাছির, মৌকারা ইউপি চেয়ারম্যান আবু তাহের, বাঙ্গড্ডা ইউপি চেয়ারম্যান শাহজাহান মজুমদার, বক্সগঞ্জ ইউপি চেয়ারম্যান অহিদুর রহমান, সাতবাড়িয়া ইউপি চেয়ারম্যান কাজী ইয়াছিন, মক্রবপুর ইউপি চেয়ারম্যান গোলাম মর্তুজু চৌধুরী মুকুল, হেসাখাল ইউপি চেয়ারম্যান জালাল আহম্মেদ ভুঁইয়া, উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক সুমন, সাধারণ সম্পাদক ওমর ফারুক মামুনসহ উপজেলা, বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
পরিকল্পনা মন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপি আরো বলেন, যতদিন আপনারা আমাকে রাখবেন ততদিন আমি নাঙ্গলকোটে থাকবো। আমার নির্বাচনী এলাকায় আমি মন্ত্রী না। সারাজীবন আমি আপনাদের ভালোবাসবো। এই নাঙ্গলকোটে যে, যে দলই করুক না কেন রাতেরবেলা আপনারা নিরবে ঘুমাতে পারবেন। তিনি ছাত্রদের উদ্দেশ্যে বলেন-এই বাংলাদেশ হচ্ছে সারা বিশ্বের বিশ্ব। তিনি ছাত্র-ছাত্রীদেরকে ভালো লেখাপড়া করে মানুষের মত মানুষ হবার আহবান জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন