সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সুন্দরবনে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে নূর বাহিনী প্রধানসহ গ্রেফতার ২

| প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের ছোট কলাগাছিয়ার পশুরতলা খালে বনদস্যু নূর বাহিনীর সাথে র‌্যাব-৮ এর গুলিবিনিময়ের ঘটনা ঘটেছে। সোমবার সকালে গুলি বিনিময়ের পর র‌্যাব বাহিনী প্রধান নূর হোসেন ওরফে নূর (৪৫) ও তার প্রধান সহযোগী আব্বাস আলী গাজীকে (৪৪) গ্রেফতার করতে সক্ষম হয়েছে। ঘটনাস্থল থেকে র‌্যাব সদস্যরা ৪টি বিদেশি বন্দুক ও ৫০ রাউন্ড গুলি উদ্ধার করেছে।
নূর হোসেন ওরফে নূর সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার দীঘল গ্রামের জাকের আলী দালালের ছেলে এবং আব্বাস আলী গাজী একই জেলার সদর উপজেলার আলিপুর গ্রামের বসির উদ্দিন গাজীর ছেলে।
র‌্যাব-৮ এর উপ-অধিনায়ক মেজর আদনান সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা সোমবার (১৩ ফেব্রæয়ারি) সাতক্ষীরা রেঞ্জের ছোট কলাগাছিয়ার পশুরতলা খালে অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে নুর বাহিনীর সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি শুরু করে। এসময় র‌্যাবও পাল্টা গুলি চালায়। উভয়পক্ষের মধ্যে ঘণ্টাখানেক গুলি বিনিময়ের পরে ঘটনাস্থল থেকে নূর বাহিনীর প্রধান ও তার প্রধান সহযোগী আব্বাসকে গ্রেফতার করা হয়। র‌্যাব সদস্যরা সেখান থেকে ৪টি বিদেশি বন্দুক ও ৫০ রাউন্ড গুলি উদ্ধার করে।
শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুস্তাফিজুর রহমান বলেন, নুর বাহিনীর প্রধানসহ দু’জন বনদস্যুকে গ্রেফতারের পর তাদের থানায় আনা হয়েছে। এ ঘটনায় র‌্যাবের পক্ষ থেকে মামলা দায়ের হয়েছে।
উল্লেখ্য, নূর হোসেন বাহিনী দীর্ঘদিন ধরে সুন্দরবনে জেলে বাওয়ালীদের আটকে মুক্তিপণ আদায় করে আসছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন