মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

দুই বছর পর পাওয়েল

| প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : দীর্ঘ ২ বছর পর জাতীয় দলে ফিরলেন কায়রন পাওয়েল। ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন তিন ম্যাচের ওয়ানডে সিরিজ দিয়ে ক্যারিবীয়ান জার্সি গায়ে তুলবেন মারমুখী এই ব্যাটসম্যান। ২০১৪ সালের জুনে ওয়েস্ট ইন্ডিজের জার্সিতে সর্বশেষ খেলেছিলেন এই ওপেনার। ওয়েস্ট ইন্ডিজের ঘরোয়া লিস্ট এ প্রতিযোগিতায় চমৎকার পারফরম্যান্স করেছেন পাওয়েল। তারই সুবাদে ৩ মার্চে থেকে শুরু হওয়া সিরিজ দিয়ে প্রত্যাবর্তন হতে যাচ্ছে এ ব্যাটসম্যানের। এ প্রতিযোগিতায় তিনটি সেঞ্চুরি ও দুটি হাফসেঞ্চুরি করে শীর্ষ ব্যাটসম্যান হয়েছেন পাওয়েল।
ওয়েস্ট ইন্ডিজের আগের ওয়ানডে সিরিজে খেলা বাঁহাতি স্পিনার সুলেমান বেন, উইকেটরক্ষক ব্যাটসম্যান জনসন চার্লস ও অফস্পিনার সুনীল নারিনকে রাখা হয়নি দলে। গত সপ্তাহে আইসিসির কাছে বোলিং করার ছাড়পত্র পেলেও জায়গা পাননি অলরাউন্ডার মারলন স্যামুয়েলস। গত বছরের অক্টোবরে সর্বশেষ ওয়ানডে খেলা এ তারকা জিম্বাবুয়ের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজে বাদ পড়েন।
ওয়েস্ট ইন্ডিজ দল : জেসন হোল্ডার (অধিনায়ক), দেবেন্দ্র বিশু, কার্লোস ব্রাফেট, ক্রেইগ ব্রাফেট, জোনাথন কার্টার, মিগুয়েল কামিন্স, শেন ডাউরিচ, শ্যানন গ্যাব্রিয়েল, শাই হোপ, আলজারি জোসেফ, এভিন লিউইস, জেসন মোহাম্মদ, অ্যাশলে নার্স, কায়রন পাওয়েল ও রোভম্যান পাওয়েল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন