বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জামায়াত ইসলামের নামে প্রতারণা করছে, সন্ত্রাসবাদ চালাচ্ছে - আইজিপি

মিরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০১৭, ২:৪৫ পিএম

মিরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) একেএম শহীদুল হক বলেছেন, দেশ বিরোধী ষড়যন্ত্র থেমে নেই। ইসলামের কথা বলে জামায়াত বার বার দেশ ধ্বংসের পাঁয়তারা করছে। ২০১৩ সালে এ সন্ত্রাসী দল দেশের সাধারণ মানুষকে পুড়িয়ে মেরেছে, ১৬ জন পুলিশকে হত্যা করেছে। এ সন্ত্রাসী দল এবং এর দোসরদের বাংলার মাটিতে রাজনীতি করার কোন অধিকার নেই।
বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) মিরসরাই উপজেলার জোরারগঞ্জ হাইস্কুল মাঠে চট্টগ্রাম জেলা কমিউনিটি পুলিশের মহাসমাবেশে এসব কথা বলেন তিনি।
প্রধান বক্তার বক্তব্যে তিনি বলেন, পুলিশ-জনতা একসাথে কাজ না করলে সমাজের সমস্যা দূর হবে না।সমাজে মানুষের শান্তির জন্য প্রয়োজন নাগরিক এবং পুলিশের পারস্পরিক আস্থার। আর এক্ষেত্রে সেতুবন্ধন হিসেবে কাজ করবে কমিউনিটি পুলিশ। জনগণকে পুলিশের ওপর ভরসা রাখতে হবে। পুলিশ তার যথাযথ ভূমিকা রাখলে সমাজে শৃঙ্খলা বজায় থাকবে।
আইজিপি বলেন, সন্ত্রাস জঙ্গিবাদ দূর করতে অভিভাবকদের উচিত ছোটকাল থেকেই সন্তানদের এসব বিষয়ে নিরুৎসাহিত করা।দেশের গৌরবময় ইতিহাস শোনানো। তাহলেই সন্ত্রাসমুক্ত একটি সুস্থ প্রজন্ম তৈরি হবে।
চট্টগ্রাম জেলা পুলিশ সুপার নুরে আলম মিনার সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।
বিশেষ অতিথি হিসেবে আছেন পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর শফিকুল ইসলাম, সিএমপি কমিশনার ইকবাল বাহার, চট্টগ্রাম জেলা প্রশাসক মো. সামসুল আরেফিন। এছাড়াও উপস্থিত আছেন স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং স্থানীয় রাজনীতিকরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
২৩ ফেব্রুয়ারি, ২০১৭, ৩:২৯ পিএম says : 0
পুলিশের এই কর্তাব্যক্তি বর্তমানে চাকরিতে আছেন নাকি রাজনীতিতে যোগ দিয়েছেন তা কিন্তু স্পষ্ট করলেন না।এতটা চামচামি কিন্তু অতি বাড়াবাড়ি নয় কি?
Total Reply(0)
Md.Nur Alam ২৩ ফেব্রুয়ারি, ২০১৭, ৬:৫৪ পিএম says : 0
Now a day's it's difficult to say that who is Police and who is Politicians. Its doubt that is he Police or Foolish!
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন