বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আমাদের নিজেদের টাকায় পদ্যা সেতু নির্মিত হবে-খন্দকার মোশাররফ এমপি

| প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা : বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার, পল্লীউন্নয়ন ও সমবায় মন্ত্রী আলহাজ ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী ২০৪১ সালে আমরা দেশকে উন্নত দেশে পরিণত করব, কাপড়বিহীন, ঘরবিহীন কোনো লোক বাংলাদেশে থাকবে না। যে নেত্রী এত বড় একটা লক্ষ্যমাত্রা নিয়ে এগুচ্ছেন তা যে সম্ভব তিনি তা প্রমাণ করে ছেড়েছেন। ওয়ার্ল্ড ব্যাংক আমাদের সাথে এত বড় একটা শত্রুতা করল, তারা অনুদান ফিরিয়ে নিয়ে গেল তার পরও উন্নয়ন দাবিয়ে রাখা সম্ভব হয়নি। প্রধানমন্ত্রী বলেছেন ওই টাকার দরকার নেই, আমাদের নিজেদের টাকায় সেতু নির্মাণ করব।
শনিবার সন্ধ্যায় ফরিদপুরের ভাঙ্গা উপজেলার পুলিয়া বাজারে আজিমনগর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত ইউপি ভবন কমপ্লেক্সের উদ্বোধন উপলক্ষে এক বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
অনুষ্ঠানে বাংলাদেশ আওয়মী লীগের সভাপতিমন্ডলীর সদস্য সাবেক এমপি কাজী জাফর উল্লাহর সভাপতিত্বে মন্ত্রী আরও বলেন নৌকা মানেই আওয়ামী লীগ, নৌকার প্রতিক নিয়ে যিনি আসবেন তিনিই প্রধানমন্ত্রীর মনোনীত প্রার্থী। তাই নৌকার প্রার্থীকেই জনসমর্থন দিতে হবে ,তাহলেই উন্নয়ন হবে। সভাপতির বক্তব্যে কাজী জাফর উল্লাহ বলেন আগামী নির্বাচনে আমাকে নির্বাচিত করলে আমি এলাকার সকল উন্নয়নের জন্য কাজ করব।
অন্যান্যদের মধ্যে সভায় আরও উপস্থিত ছিলেন জেলা প্রশাসক উম্মে ছালমা তানজিয়া, পুলিশ সুপার সুভাশ চন্দ্র সাহা ,ফরিদপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাভোকেট সুবল চন্দ্র সাহা, জেলা পরিষদের চেয়ারম্যান মো: লোকমান হোসেন মৃধা প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন