ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

বিএনপি নেতাদের বিরুদ্ধে যড়যন্ত্র চলছে ডা. শাহাদাত হোসেন

| প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : সরকারি এক গোয়েন্দা সংস্থার করা অস্ত্র ব্যবসায়ীদের তালিকায় সাধারণ সম্পাদকসহ অন্য নেতাদের নাম রাখাকে ‘রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত’ অ্যাখ্যা দিয়ে এর প্রতিবাদ জানিয়েছে চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন। তিনি বলেন বিএনপির নেতাদের বিরুদ্ধে যে সরকারের যড়যন্ত্র চলছে এটা তার নমুনা।
গতকাল (বৃহস্পতিবার) চট্টগ্রাম প্রেসক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলন মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন এ কথা বলেন। চট্টগ্রামের স্থানীয় একটি দৈনিকে সরকারি ওই গোয়েন্দা সংস্থার বরাত দিয়ে অস্ত্র ব্যবসায়ীদের একটি তালিকা প্রকাশিত হয়। তালিকায় চট্টগ্রাম মহানগর বিএনপিসাধারণ সম্পাদক আবুল হাশেম বকর, স্বেছাসেবক দলের নেতা এস কে খোদা তোতন, সাবেক ছাত্রদল নেতা টিংকু দাশ, শাহ আলম, শওকত আজম খাজার নাম আছে।
সংবাদ সম্মেলনে ডা. শাহাদাত হোসেন বলেন, মহানগর বিএনপিসাধারণ সম্পাদক ১৯৭৯ সাল থেকে বিএনপির রাজনীতি করে আসছেন। তার পরিবার চট্টগ্রামের ব্যবসায়িক পরিবার, তিনিও একজন ব্যবসায়ী। শাহাদাত বলেন কারা অস্ত্রব্যবসা করে সবাই জানে। তাদের নাম তালিকায় আসুক। চট্টগ্রামসহ সারাদেশে সরকারদলীয় সংগঠনগুলোর নেতাকর্মীরা যেভাবে প্রকাশ্যে অস্ত্র উচিয়ে টেন্ডারবাজি, চাঁদাবাজি করছে, অথচ তাদের কোনো বিচার হচ্ছে না।
এ সময় বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম, শ্রমবিষয়ক সম্পাদক এম নাজিম উদ্দিন, চট্টগ্রাম মহানগরের সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান, বিএনপি নেতা মোহাম্মদ মিয়া ভোলা, এম এ আজিজ, শেখ নুরুল্লাহ বাহার, যুবদল সভাপতি কাজী বেলাল উদ্দীন, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন দীপ্তি উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন