বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

বগুড়ায় আইসিটি ইনকিউবেটর অ্যান্ড ইনোভেশন সেন্টার

প্রকাশের সময় : ২৯ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

বগুড়া অফিস : টিএমএসএস মহিলা মার্কেট নবাববাড়ী বগুড়ায় সম্প্রতি টিএমএসএস আইসিটি ইনকিউবেটর অ্যান্ড ইনোভেশন সেন্টারের উদ্বোধন করা হয়েছে।
উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বগুড়া জেলা প্রশাসক মো. আশরাফ উদ্দিন। অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, প্রযুক্তিগত শিক্ষায় শিক্ষিত হলে চাকরির অভাব হয় না। আউট সোর্সিং প্রশিক্ষণ নিয়ে দেশে এখন অনেকই ঘরে বসে আয় করছে। সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার পদক্ষেপ গ্রহণ করায় এটা সম্ভব হয়েছে। এখন মানুষ ইন্টারনেট ও কম্পিউটার সেবা ঘরে বসেই পাচ্ছে। তিনি আরও বলেন দেশে চাকরির অভাব রয়েছে সনাতন পদ্ধতিতে পড়াশুনা করে বর্তমান পেক্ষাপটে চাকরি পাওয়া কঠিন। তাই কারিগরি প্রশিক্ষণ নিয়ে নিজেদের উপযুক্ত করে গড়ে তুলতে হবে। স্বপ্ন দেখতে হবে স্বপ্ন বাস্তবায়ন করতে হবে। সরকারের পাশাপাশি বেসরকারি সহায়তায় দেশকে এগিয়ে নিতে হবে।
টিএমএসএস পরিচালক শাহ্জাদী বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন টিএমএসএস নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম, সাবেক যুগ্ম-সচিব ও দৈনিক সংবাদ কণিকা পত্রিকার সম্পাদক মো. আনিসুর রহমান, নির্বাহী সম্পাদক অ্যাডভোকেট চৌধুরী রওশন জাহান, বগুড়া জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাংবাদিক মহসীন আলী রাজু প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন