ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

মনোনয়ন না পাওয়ায় আ.লীগ নেতাকর্মীদের সড়ক অবরোধ

প্রকাশের সময় : ২৯ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

মুন্সীগঞ্জ জেলা সংবাদদাতা : প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে মনোনয়ন না পাওয়ায় মুন্সীগঞ্জের ভাগ্যকুল ইউনিয়ন আ.লীগের চেয়ারম্যান প্রার্থী মনির হোসেন মিটুলের সমর্থকরা ঢাকা-দোহার মহাসড়কের ভাগ্যকুল পয়েন্টে রাস্তা অবরোধ করে।
আজ সোমবার বেলা পৌনে ১১ টা থেকে ১২ টা পর্যন্ত সড়ক অবরোধ করে রাখে বিক্ষোভকারীরা। এরপর স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপে অবরোধ তুলে নিয়ে বিক্ষোভ ও মানববন্ধন করে মিটুলের সমর্থকরা।
স্থানীয় নেতাকর্মীরা জানায়, মনোনয়নের জন্য স্থানীয়ভাবে যাচাই বাছাই করে ভাগ্যকুল ইউনিয়নের সাধারণ সম্পাদক মনির হোসেন মিটুলের নাম পাঠায় কেন্দ্রে। কিন্তু কাজী শাহাদাত হোসেন কেন্দ্রীয় নেতাদের ব্যবহার করে প্রধানমন্ত্রীর দপ্তর থেকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে লিখিত নিয়ে আসে। এর পরিপ্রেক্ষিতে তার বিক্ষোভ ও সড়ক অবরোধ করে।
এ কর্মসূচিতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভাগ্যকুল ইউনিয়ন আ.লীগ সভাপতি আবু বক্কর মিলন খান, ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল গফুর,সাধারণ সম্পাদক মামুন কবীর, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি পাপ্পু সরদার, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সুমন শেখ, ওলামা লীগের সভাপতি মালেক ফকির ও শ্রমিক লীগের সভাপতি মো. ইয়াসিন ব্যাপারি প্রমুখ।
সহকারী পুলিশ সুপার (লৌহজং সার্কেল) শামছুজ্জামান বাবু ঘটনার সত্যতা স্বীকার করে জানান, অল্প-কিছুক্ষণ সড়ক অবরোধ ছিলো। পরবর্তীতে তারা রাস্তা থেকে সরে গিয়ে বিক্ষোভ ও মানববন্ধন করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন