বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বলিউডের দুটি ফিল্ম মুক্তি পাচ্ছে কাল

প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

আগামীকাল ‘ঘায়েল ওয়ান্স এগেইন’সহ বলিউডের তিনটি ফিল্ম মুক্তি পাবার কথা ছিল। কিন্তু এখন শুধু মুক্তি পাবে ‘এয়ারলিফ্ট’ এবং ‘কেয়া কুল হ্যায় হাম থ্রি’। এখন দেখার পালা ‘এয়ারলিফ্ট’ ফিল্মটি তেমন সাড়া জাগাতে পারে কী না। ‘কেয়া কুল হ্যায় হাম থ্রি’ শুধু প্রাপ্তবয়স্ক দর্শকদের জন্য সীমিত বলে এটি ব্লকবাস্টার হবে না তা নিশ্চিত।
অ্যাকশন ফিল্ম ‘এয়ারলিফ্ট’ মুক্তি পাচ্ছে টি-সিরিজ সুপার ক্যাসেটস ইন্ডাস্ট্রিজ লিমিটেড, কেইপ অফ গুড ফিল্মস, ক্রাউচিং টাইগার মোশন পিকচার্স এবং এমে এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড। প্রযোজনা করেছেন অরুণা ভাটিয়া, মনীষা আডবানি, মধু ভোজবানি, বিক্রম মালহোত্রা, ভূষণ কুমার, কৃষণ কুমার এবং নিখিল আডবানি। রাজা কৃষ্ণ মেনের পরিচালনায় অভিনয় করেছেন অক্ষয় কুমার, নিম্রত কওর, পুরব কোহলি, ফেরেনা ওয়াজির, কুমুদ মিশ্র, প্রকাশ বেল্ভাদি এবং অবতার গিল।
সঙ্গীত পরিচালনা করেছেন আমাল মালিক অঙ্কিত তিওয়ারি। ইরাক-কুয়েত যুদ্ধের সময় কুয়েত থেকে ভারতীয় নাগরিকদের নিরাপদ অবস্থানে সরিয়ে নেবার বিশাল অপারেশন নিয়ে চলচ্চিত্রটির কাহিনী।
ভারতের প্রথম পর্ণ-কম বলে কথিত ‘কেয়া কুল হ্যায় হাম থ্রি’ মুক্তি পাচ্ছে বালাজি মোশন পিকচার্স এবং এএলটি এন্টারটেইনমেন্টের ব্যানারে। অ্যাডাল্ট কমেডি ফিল্মটি প্রযোজনা করেছেন শোভা কাপুর এবং একতা কাপুর। উমেশ ঘাডগের পরিচালনায় অভিনয় করেছেন তুষার কাপুর, আফতাব শিবদাসানি, কৃষ্ণ অভিষেক, মন্দনা কারিমি, দর্শন জরিওয়ালা, জিজেল থাকরাল, ক্লডিয়া সিয়েসলা, শক্তি কাপুর, মেঘনা নাইডু, রিতেশ দেশমুখ, গওহর খান, ভিজে অ্যান্ডি, সুস্মিতা মুখার্জি এবং ড্যানি সুরা। সঙ্গীত পরিচালনা করেছেন সাজিদ ও ওয়াজিদ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন