শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দিনাজপুর মহিলা আওয়ামী লীগের বিতর্কিত কাউন্সিলে গঠিত কমিটি বাতিল পূর্বের কমিটি পুনর্বহাল

| প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

দিনাজপুর অফিস : বিতর্কিত দিনাজপুর জেলা মহিলা আওয়ামী লীগের কাউন্সিলে গঠিত কমিটি বাতিল করে পূর্বের কমিটি বহাল রেখেছে কেন্দ্রীয় কমিটি।
বৃহস্পতিবার মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাহমুদা বেগম কৃক স্বাক্ষরিত এক পত্রে ২০ ফেব্রুয়ারির বিতর্কিত দিনাজপুর জেলা মহিলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক কাউন্সিলের মাধ্যমে জিনাত আরা চৌধুরী মিলিকে সভাপতি ও শিরিন ইসলামকে সাধারণ সম্পাদক করে গঠিত জেলা মহিলা আওয়ামী লীগের ৬২ সদস্য বিশিষ্ট কমিটি বাতিল করে পূর্বের কমিটি বহাল রাখা হয়েছে। পুনর্বহাল কমিটির সভাপতি সাবেক মহিলা এমপি সুলতানা বুলবুল ও সাধারণ সম্পাদক তারিকুন আহমেদ লাবুনের নেতৃত্বে উক্ত কমিটি জেলা মহিলা আওয়ামী লীগের কমিটির সাথে সকল সাংগঠনিক কর্মকান্ড পরিচালনা করবে বলে উক্ত পত্রে নির্দেশনা দেয়া হয়।
২০ ফেব্রুয়ারি প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান এমপি প্রধান অতিথি হিসেবে মহিলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক কাউন্সিল করেন। তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনাসাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নিকট বিতর্কিত, অগ্রহণযোগ্য ও গঠনতন্ত্র বিরোধী কাউন্সিলের বিরুদ্ধে লিখিত অভিযোগ করলে মহিলা আওয়ামী লীগ বিতর্কিত কমিটি বিলুপ্ত ঘোষণা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন