ঢাকা, শুক্রবার , ০৬ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬, ০৮ রবিউস সানি ১৪৪১ হিজরী

মহানগর

এ্যানীর মুক্তি দাবিতে ছাত্রদলের বিক্ষোভ পুলিশ-ছাত্রলীগের হামলা আহত ১০, গ্রেফতার ১

প্রকাশের সময় : ১ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীর মুক্তির দাবিতে সারা দেশে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল করেছে ছাত্রদল। রাজধানীর শাহবাগে ছাত্রদলের মিছিলে হামলা করেছে পুলিশ ও ছাত্রলীগ। এতে বিক্ষোভকারীদের ১০/১২ জন আহত হয়েছে। ঘটনাস্থল থেকে একজনকে গ্রেফতার করা হয়েছে। ছাত্র বিষয়ক সম্পাদক এ্যানীর মুক্তির দাবিকে দেশের সকল জেলা, মহানগর ও বিশ্ববিদ্যালয়ে এক দিনের বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করে ছাত্রদল। দেশের বিভিন্ন স্থানের মতো রাজধানীতে মিছিল অনুষ্ঠিত হয়েছে।
ছাত্রদলের বিজ্ঞপ্তিতে জানানো হয়, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের উদ্যোগে শাহবাগ থেকে বিশ্ববিদ্যালয় অভিমুখে একটি বিক্ষোভ মিছিল হয়। মিছিলে ছাত্রলীগ এবং পুলিশ হামলা চালায়। এতে ছাত্রদলের ১০/১২ জন নেতা-কর্মী আহত হয়েছে। এছাড়া গ্রেফতার হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের যুগ্ম সম্পাদক তানজীল হাসানকে। মিছিলটির নেতৃত্ব দিয়েছিলো-ঢাবি ছাত্রদল সভাপতি আল মেহেদী তালুকদার এবং সাধারণ সম্পাদক আবুল বাশার সিদ্দিকী। জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের উদ্যোগে রায়সাহেব বাজার থেকে নবাব টিপু সুলতান রোড পর্যন্ত বিক্ষোভ মিছিল হয়েছে। ঢাকা মহানগর পূর্ব ছাত্রদলের উদ্যোগে পল্টন বিএনপি অফিসের সামনে থেকে ফকিরাপুল মোড় পর্যন্ত বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদলের উদ্যোগে রায়সাহেব বাজার মোড় থেকে ধোলাই খাল পর্যন্ত মিছিল করেছে নেতা-কর্মীরা। ঢাকা মহানগর উত্তর ছাত্রদলের বিক্ষোভ মিছিল কুড়িল ফ্লাইওভার থেকে শুরু হয়ে যমুনা ফিউচার পার্কে গিয়ে শেষ হয়। মহানগরীরর এলিফ্যান্ট রোড, ধোলাই খাল, পান্থপথ, তেজগাঁও, মিরপুর, মৌচাক, গুলশান-২।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন