বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

স্বামীর নির্যাতন সহ্য করতে না পেরে আত্মহত্যার চেষ্টা

প্রকাশের সময় : ১ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

মোঃ জাকির হোসাইন, বামনা (বরগুনা) উপজেলা সংবাদদাতা : ফারিয়া লারা ফাউন্ডেশনের বরগুনার বামনা উপজেলার ডৌয়তলা অফিসের কর্মসূচি কর্মকর্তা সবিতা রানী (২৮) স্বামী বিপুল চন্দ্র দাসের নির্যাতন সহ্য করতে না পেরে শুক্রবার রাতে নিজের শরীরে কেরোসিন ঢেলে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে। মুমুর্ষ অবস্থায় সবিতা রানীকে উদ্ধার করে গতকাল শনিবার দুপুর পোনে একটায় বামনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। কর্তব্য চিকিৎসক ডাঃ মোঃ আতিকুল হক সবিতার অবস্থা আশংকাজনক দেখে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।
জানা যায় বামনা উপজেলার ডৌয়াতলা বাজারের ব্যবসায়ী বিমলচন্দ্র দাসের ছেলে বিপুল চন্দ্র দাস ২০১২ সালে প্রেম করে সবিতা রানীকে বিবাহ করে। বিয়ে পর থেকে বিপুল চন্দ্র দাস প্রায়ই শারীরিক এবং মানসিক নির্যাতন করতো সবিতাকে। এ নিয়ে একাধিক বার শালিশ বৈঠক হয়েছে। ঘটনার দিন শুক্রবার রাতে বিপুল চন্দ্র দাস পরিবারের অন্যান্য সদস্যদের সামনে সবিতাকে শারীরিক নির্যাতনের একপর্যায় উলঙ্গ করেও শারীরিক নির্যাতন করতে থাকে। তখন সবিতা লজ্জায় নিজের শরীরে কেরোসিন ঢেলে আগুন দেয়। ওই সময় বিপুলই পুকুরের পানিতে ফেলে দিয়ে সবিতার শরীরের আগুন নিভায়। এর পর সবিতাকে পুকুর থেকে তুলে কোন চিকিৎসকের কাছে না নিয়ে ঘরে নিয়ে রাখে।
ডাঃ মোঃ আতিকুল হক সবিতার অবস্থা আশংকাজনক দেখে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।
সবিতার স্বামী বিপুল চন্দ্র দাস বলেন, তার (সবিতার) অনেক দিনের পরিকল্পনা অনুযায়ী সে নিজেই আগুন দিয়েছে। আমি তাকে মারধর করিনি। শুধু তার সাথে কথার কাটা-কাটি হয়েছে। রাতে সবিতাকে চিকিৎসা করানো হয়েছে কিনা জিজ্ঞাসা করলে সে বলেন, পল্লী চিকিৎসক মাখম ডাক্তার এর দ্বারা চিকিৎসা করানো হয়েছে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন