মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

নৌবাহিনী কর্মকর্তার স্ত্রীর লাশ উদ্ধার অগ্নিদগ্ধ হয়ে নারীর মৃত্যু

| প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নগরীতে এক নৌবাহিনী কর্মকর্তার স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ জানায়, শেখ হামিদা ফারহাত তান্তি (২৭) গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের ছাত্রী ছিলেন। রোববার গভীর রাতে নগরীর বন্দরটিলা এলাকায় নৌবাহিনী হাসপাতাল থেকে তান্তির লাশ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন ইপিজেড থানার ওসি আবুল বশর।
তান্তির চাচা আব্দুল কাদের সাংবাদিকদের বলেন, ২০১৫ সালে তান্তির বিয়ে হয়। স্বামী নৌবাহিনীর কর্মকর্তা। তাদের সংসারে দুই বছর বয়সী এক মেয়ে আছে। রোববার বিকেল ৫টার দিকে মেয়ের বাসা থেকে ফোন করে আমাদের নেভি হাসপাতালে আসতে বলা হয়। আমি এবং আমার ভাই (তান্তির বাবা) এসে জানতে পারি, সে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। তান্তির বাবা মঈনউদ্দিন মিন্টু স্কুল শিক্ষক। তিনি রাঙামাটির তবলছড়ি অফিসার্স কোয়ার্টারের বাসিন্দা।
ইপিজেড থানার ওসি আবুল বশর ইনকিলাবকে জানান, নেভি আবাসিক এলাকার ভেতরে নিজ বাসায় ঝুলন্ত অবস্থা থেকে গৃহবধূকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাত ৮টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। আমাদের খবর দেয়া হলে রাত ১২টার দিকে আমরা লাশ উদ্ধার করেছি। ময়নাতদন্তের পর পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন ওসি।
অগ্নিদগ্ধ হয়ে নারীর মৃত্যু
নগরীর পাহাড়তলী সরাইপাড়া এলাকায় আগুনে পুড়ে এক নারী নিহত হয়েছেন। তিনি নিজেই শরীরে আগুন লাগিয়ে আত্মহত্যা করে থাকতে পারেন বলে ধারণা করছে পুলিশ। নিহত পারভীন আক্তার (৪৬) সরাইপাড়ার লোহারপুল এলাকার আবুল হাশেমের স্ত্রী। এই দম্পতির তিন ছেলে ও এক মেয়ে রয়েছে।
পাহাড়তলী থানার এসআই সুনয়ন বড়ুয়া জানান, গতকাল (সোমবার) সকালে লোহার পুল এলাকার বাড়িতে আগুনে পুড়ে এ মৃত্যুর ঘটনা ঘটে। বাসার বাথরুমের ভেতরে এ অগ্নিকএন্ডর ঘটনা ঘটে। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়। নিহতের ভাগ্নে মো. সোহেল জানান, সকালে নিজঘরের বাথরুমে অগ্নিদগ্ধ হন পারভীন।
এর আগে বিড়ি কারখানায় কাজ করা পারভীনের স্বামী হাশেম সকালে খাওয়া-দাওয়া করে কর্মস্থলে চলে যান। বড় ছেলে ছোট দুই ভাই- বোনকে স্কুলে দিতে যায়। মেঝ ছেলেও ছিলেন বাসার বাইরে। এসআই সুনয়ন বড়ুয়া বলেন, প্রাথমিকভাবে পারভীন আত্মহত্যা করেছেন বলে মনে হলেও ঘটনাস্থলটি সিআইডি পরীক্ষা নিরীক্ষা করেছে। তার মৃত্যুর সময় বাসায় কেউ ছিলেন না। আগুনের ধোঁয়া দেখে স্থানীয়রা বাসায় প্রবেশ করে। ঘটনাস্থল থেকে তেল জাতীয় কোনো দ্রব্য পাওয়া না গেলেও লাশের শরীরে থাকা কাপড়ে কেরোসিন তেলের আলামত পাওয়া গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন