বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ভালোবাসার টানে ব্রাজিল থেকে রাজবাড়ীতে

| প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

গোয়ালন্দ উপজেলা সংবাদদাতা : পরিচয় ফেসবুকে, এরপর বন্ধুত্ব এবং একদিন মন বিনিময়। শেষমেশ সাত সমুদ্র তের নদী পাড়ি দেওয়া। এমন গল্পযোগ্য সম্পর্কের অল্প কিছু সংবাদ আগেও হয়েছে। যেমন- প্রেমের টানে ব্রাজিলের নারী সেওমা বিজেরা এসেছেন হবিগঞ্জে বা মার্কিন তরুণী এলিজাবেথ এসেছেন ঝিনাইদহে।
এবার এই তালিকায় যুক্ত হলো আরেকটি নাম, জেইসা ওলিভেরিয়া সিলভা (২৯)। ব্রাজিলের এই তরুণী এসেছেন রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার জামালপুরে, সঞ্জয় ঘোষ (৩০) নামের এক যুবকের প্রেমের টানে। দেড় বছরের এই সম্পর্কের গল্পেও দেশ বা সংস্কৃতির ভিন্নতা বাধা হতে পারেনি।
সঞ্জয় বলাই ঘোষের ছেলে। তিনি একটি পরিবহনের ঢাকা-কলকাতা সার্ভিসের কর্মী। ওলিভেরিয়া সিলভা ব্রাজিলের সাওপাওলোর বাসিন্দা। সেখানেই চাকরি করেন তিনি। সোমবার (৩ এপ্রিল) তিনি বাংলাদেশে এসেছেন। আর এসে যথানিয়মে সঞ্জয়ের বালিয়াকান্দির বাড়িতে উঠেছেন। এরপর থেকে বিদেশিনী দেখতে সে বাড়িতে উৎসুক নারী-পুরুষের ঢল নামে।
এ বিষয়ে জানতে চাইলে সঞ্জয় বলেন, প্রায় দেড় বছর আগে ফেসবুকে সিলভার সঙ্গে পরিচয় হয়। এই পরিচয় ধীরে ধীরে ভালো বন্ধুত্বে রূপ নেয় এবং বন্ধুতা একসময় মোড় নেয় ভালোবাসায়। এরপর একদিন সিলভা এদেশে আসার আগ্রহ প্রকাশ করে এবং শেষমেশ ৩ এপ্রিল সে এসেই গেল।
সঞ্জয় আরও জানালেন, তারা বিয়ের কথা ভাবছেন। এ নিয়ে সিলভা তার পরিবারের সঙ্গে কথা বলবেন। তার বাবা-মা যদি রাজি হন তবে তারা ছাদনাতলায় বসবেন। কারণ, তার (সঞ্জয়) পরিবারের দিক থেকে আপত্তি নেই কারও।
সিলভা জানান, সঞ্জয় অনেক ভালো মনের মানুষ। তার পরিবারের সদস্যরাও অনেক ভালো। বিয়ের ব্যাপারে নিজের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলবেন বলেও জানালেন তিনি।
ব্রাজিল থেকে আসা তরুণীর নিরাপত্তার জন্য রাতে সঞ্জয়ের বাড়িতে পুলিশ মোতায়েন করা হচ্ছে। এ ব্যাপারে বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহিদুল ইসলাম জানান, অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে এ ব্যবস্থা নেওয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন