শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষে সালথা রণক্ষেত্র

| প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা ঃ আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে ফরিদপুরের সালথা রণক্ষেত্রে পরিণত হয়েছে। গতকাল (মঙ্গলবার) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার সালথা বাজার ও মদনদিয়া এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় গ্রুপের অন্তত অর্ধশতাধিক ব্যক্তি আহত হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করে সংর্ঘষ নিয়ন্ত্রণে আনে। এ সময় উত্তেজিত জনতা কয়েকটি বাড়িতে আগুন ধরিয়ে দেয়।
পুলিশ ও স্থানীয়রা জানিয়েছে, সোমবার রাতে সালথা বাজারে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাব্বির চোধুরীর সমর্থকদের সাথে রামকান্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলতাফ মোল্লার সমর্থকদের কথাকাটাকাটি ও হাতাহাতি হয়। এরই জের ধরে গতকাল সকাল থেকে দুই গ্রুপের সমর্থকরা দেশীয় অস্ত্র ঢাল-কাতরা, সড়কি-ভেলা, বল্লম-রামদা, ইটপাটকেল নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রায় ৬ ঘণ্টাব্যাপী চলে এই সংঘর্ষ। এতে উভয় গ্রুপের পাল্টাপাল্টি হামলায় অর্ধশতাধিক আহত হয়। এ সময় উভয় গ্রæপের প্রায় ৪০টি বসতঘর ভাঙচুর ও লুটপাট করে সংঘর্ষকারীরা। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালসহ জেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংঘর্ষে আশপাশের এলাকা থমথম উত্তেজনা বিরাজ করছে।
সালথা থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম আমিনুল হক বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এলাকায় শান্ত রাখার জন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন