বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিশ্বনাথে ১৪৪ ধারা জারি আ’লীগের দু’গ্রুপে উত্তেজনা একাংশের বিক্ষোভ

| প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা : সিলেটের বিশ্বনাথে আ’লীগের দু’গ্রুপের মধ্যে উত্তেজনা দেখা দেয়ায় ১৪৪ ধারা জারি করেছে স্থানীয় প্রশাসন। গতকাল বুধবার সকাল ১১টায় উপজেলা সদরে মাইকিং করে নির্বাহী কর্মকর্তা অমিতাভ পরাগ তালুকদার এ আদেশ জারি করেন। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এ আদেশ বলবৎ থাকবে বলে জানানো হয়েছে। শান্তি-শৃঙ্খলা রক্ষায় প্রশাসনের পক্ষ থেকে পুলিশি টহল জোরদার করা হয়েছে। উপজেলা সদরে ১৪৪ ধারা জারি থাকায় আ’লীগের একাংশ (আনোয়ারুজ্জামান) গতকাল বিকেল ৪টায় রামপাশা রোডস্থ বিশ্বনাথেরগাঁও এলাকায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে। আ’লীগের সাবেক সভাপতি মজম্মিল আলীর সভাপতিত্বে যুগ্ম সম্পাদক এ.এইচ.এম ফিরোজ আলীর পরিচালনায় বক্তব্য দেন- আ’লীগ নেতা বশারত আলী বাছা, সমর কুমার দাস, ফারুক মিয়া, শেখ শহিদ প্রমুখ। সমাবেশে আ’লীগ নেতা মতছিনসহ নেতৃবৃন্দের উপর বাবুল আখতার কর্তৃক দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান বক্তারা।
জানা গেছে, দীর্ঘদিন থেকে বিশ্বনাথ আ’লীগ দু’গ্রæপে বিভক্ত হয়ে পড়ে। স্থানীয় সাবেক সংসদ সদস্য ও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী ও যুক্তরাজ্য আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরীকে কেন্দ্র করে এ বিভক্তি।
উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিতাভ পরাগ তালুকদার সাংবাদিকদের বলেনÑ ১৪৪ধারা জারিকৃত এলাকায় মিছিল কিংবা প্রতিবাদ সভার খবর পাইনি। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এ আদেশ বহাল থাকবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন