ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

আর্মস ডিলার্স এন্ড ইম্পোর্টার্স এসোসিয়েশনের সভা ডাকায় সংঘর্ষের আশঙ্কা

বাণিজ্য মন্ত্রণালয়ের নির্দেশনা উপেক্ষা

| প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বাণিজ্য মন্ত্রণালয়ের নির্দেশনা উপেক্ষা করে বাংলাদেশ আর্মস ডিলার্স এন্ড ইম্পোর্টার্স এসোসিয়েশন সভা ডাকায় সংঘর্ষের আশঙ্কা দেখা দিয়েছে। এ আশঙ্কা প্রকাশ করে পুলিশী সহায়তা চেয়ে সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক নাসির আহমেদ ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার বরাবরে লিখিত আবেদন করেছেন।
নাসির আহমেদ ওই আবেদনে উল্লেখ করেছেন, সংগঠনের কার্যনির্বাহী কমিটির কতিপয় সদস্যের লাইসেন্সের শর্ত ভঙ্গ হওয়ায় গত ২০ এপ্রিল বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব মাসুদুর রহমানকে সংগঠনের প্রশাসক হিসেবে নিয়োগ দেয়া হয়। এই নিয়োগের মাধ্যমে বর্তমান কমিটি বিলুপ্ত ও কোন প্রকার কার্যক্রম চালানোর আইনগত এখতিয়ার নেই। কিন্তু মন্ত্রণালয়ের এই আদেশ উপেক্ষা করে সংগঠনের ভাইস প্রেসিডেন্ট গতকাল (শনিবার) বিকেলে সভা আহŸান করে। পল্টনের একটি হোটেলে এই সভায় সংগঠনের সারাদেশের একাংশের সদস্যদের ডাকা হয়। এ নিয়ে উভয় গ্রæপের মধ্যে চাপা উত্তেজনা বিরাজ করছে। যে কোন অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে আইনশৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করা হয়েছে।
এ ব্যাপারে সংগঠনের সাবেক কার্যনির্বাহী কমিটির সদস্য মফিজুর রহমান জানান, প্রশাসক নিয়োগের পর কেউই সংগঠনের নামে কোন সভা ডাকতে পারে না। যারা এই সভা করছে তারা মন্ত্রণালয়ের নির্দেশনা ভঙ্গ করেছে। এ বিষয়ে সংশ্লিষ্ট মন্ত্রণালয়কে অবহিত করা হবে। সারাদেশের ৭৬ সদস্যের মধ্যে অল্প কিছসংখ্যক সদস্য নিয়ে সভা আহŸান করায় বাকিদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। সংগঠনের কর্মকান্ড নিয়ে যে কোন সময় সংঘর্ষের আশঙ্কার কথা জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন