শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ক্রিকেট ছেড়ে আইন পেশায়!

| প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : বয়স মাত্রই ২৫। যে কোনো খেলোয়াড়র জন্যই বয়সটা নিজেকে জানান দেয়ার। ইংল্যান্ড জাতীয় দলে খেলে জানান দিয়েছিলেন জাফর আনসারিও। কিন্তু এই পর্যন্তই। এই বয়সেই অবসরের ঘোষণা দিলেন ইংলিশ অলরাউন্ডার। ক্রিকেটাঙ্গনে ‘বিস্ময়’ হয়েই এসেছে তার এই সিদ্ধান্ত।
তবে আনসারির এই সিদ্ধান্ত কিন্তু পূর্বপরিকল্পিত। ২০১৫ সালে আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে অভিষেকের পর জানিয়েছিলেন ‘ক্রিকেট তার জীবনের একটা অংশ বটে, কিন্তু সবকিছু নয়।’ ক্রিকেট ছাড়াও জীবনে অনেক কিছুই করার আছে। তো ক্রিকেট ছেড়ে কি করতে চান আনসারি? উত্তরটা তার মুখ থেকেই শুনি, ‘এটা আমার মনে আগে থেকেই ছিল, এখন আমি অন্যদিকে আমার ক্যারিয়ার গড়তে চাই, বিশেষ করে আইন পেশায়, আর এই লক্ষ্য পূরণে এখন থেকেই আমার কাজ শুরু করতে হবে।’
নামটি টাইগার ক্রিকেট ভক্তদের মনে থাকার কথা। গত অক্টোবরে বাংলাদেশের বিপক্ষে মিরপুর টেস্ট অভিষেক হয় আনসারির। ম্যাচটি ১০৮ রানে জেতে বাংলাদেশ। নিজেকে জানান দেয়ার মতো সেদিন তেমন কিছু করতে পারেননি আনসারি। এর আগেই (২০১৫ সালে) সংযুক্ত আরব আমিরাতে পাকিস্তানের বিপক্ষে টেস্টে দলে সুযোগ পান তিনি। কিন্তু দল ঘোষণার কয়েক ঘণ্টা পরই আঙ্গুল ভেঙে সাদা জার্সিতে অপেক্ষা বাড়ে। ঘরোয়া ক্রিকেটে আনসারি খেলেন সারের হয়ে।
পাভেলের হ্যাটট্রিকে ফের মাঠে মেয়র গোল্ডকাপ
চট্টগ্রাম ব্যুরো : বৃষ্টির কারণে মাঠ খেলার অনুপযুক্ত থাকায় সিজেকেএস মেয়র গোল্ডকাপ আন্তঃওয়ার্ড ফুটবল টুর্নামেন্টের খেলা তিনদিন বন্ধ থাকার পর গতকাল থেকে আবার শুরু হয়েছে। এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে উত্তর পতেঙ্গা ৬-০ গোলে জালালাবাদকে হারিয়ে পূর্ণ পয়েন্ট পেয়েছে। এ ম্যাচে পাভেল করেছে হ্যাটট্রিক। দিনের অপর খেলায় চকবাজার ২-১ গোলে সরাইপাড়া একাদশকে হারায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন