ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

সায়না নেহওয়ালের ভ‚মিকায় শ্রদ্ধা কাপুর

| প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

পরিচালক অমল গুপ্তে এখন ব্যাডমিন্টন চ্যাম্পিয়ন সায়না নেহওয়ালের জীবনী নিয়ে নির্মিতব্য চলচ্চিত্রের প্রাকনির্মাণ গবেষণা নিয়ে খুব ব্যস্ত। এর মধ্যে কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় কে করবেন তাও নিশ্চিত হয়ে গেছে। এই অভিনেত্রীটি শ্রদ্ধা কাপুর (ছবিতে বাঁয়ে) ছাড়া আর কেউ নন।
ব্যাডমিন্টন তারকাটির এই জীবনী চলচ্চিত্রটি প্রযোজনা করবেন ভূষণ কুমার। মুক্তি পাবে ২০১৮তে।
চলচ্চিত্রটিতে অভিনয়ের খবরটি স্বয়ং শ্রদ্ধা নিজেই নিশ্চিত করেছেন। “প্রায় সব মেয়েই স্কুল জীবনের কোনো না কোন অংশে ব্যাডমিন্টন খেলেছে। সায়নার ভূমিকায় অভিনয় করার সুযোগ পেয়ে নিজেকে ভাগ্যবান মনে করছি। তিনি শুধু বিশ্বের এক নম্বর ব্যাডমিন্টন খেলোয়াড়ই নন তারুণ্যেরও প্রতীক। ভূমিকাটি রূপায়নের জন্য প্রস্তুতি নিতে আমার আর তর সইছে না,” শ্রদ্ধা বলেন।
সায়না বর্তমানে ব্যাডমিন্টন এশিয়া চ্যাম্পিয়নশিপের অংশ নেবার জন্য চীনে আছেন। শ্রদ্ধা তার ভূমিকায় অভিনয় করছেন জেনে তিনি বলেন, “দারুণ! এটি আমার জন্য খবর বটে। চলচ্চিত্র নির্মাণ হচ্ছে তা জানতাম তবে কারা এতে অভিনয় করবে জানতাম না। শ্রদ্ধা আমার ভূমিকায় অভিনয় করলে ভালো হয়, তিনি প্রতিভাবান এবং পরিশ্রমী। ভালো দিক হলো সে আমার বন্ধুও। সুতরাং তাকে ব্যাডমিন্টনের কিছু কৌশল শেখানো সহজ হবে। অনেকে বলে আমরা দুজন দেখতে এক রকম, এটি আমার জন্য এক ধরনের প্রশংসা কারণ শ্রদ্ধা অনেক সুন্দরী।”

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন