শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

আবাহনী বাধা পেরিয়ে শীর্ষে গাজী গ্রুপ

| প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৭, ১:৪৪ এএম

বিশেষ সংবাদদতা : তারকাদের নিয়েই চতুর্থ রাউন্ডে শেখ জামাল ধানমন্ডী ক্লাবের কাছে ধাক্কা খেতে হয়েছে আবাহনীকে। জিয়ার ব্যাটিং ঝড়ে হারটা দলের উপর এতটাই বিরূপ প্রভাব ফেলেছে যে,  তা  সামাল দিতে পারেনি প্রিমিয়ার ডিভিশনের শিরোপাধারী ক্লাবটি। গতকাল বিকেএসপি ‘থ্রি’তে  পঞ্চম রাউন্ডে গাজী গ্রুপের কাছেও আত্মসমর্পণ করতে হয়েছে আবাহনীকে। মাহামুদুল্লাহ, মোসাদ্দেক, তাসকিনের অভাবটা এদিন ভালোই টের পেয়েছে আবাহনী। হেরে গেছে তারা ২৫ রানে।
প্রতিটি ম্যাচেই দলকে নির্ভরতা দিচ্ছেন গাজী গ্রæপের কাশ্মিরি রিক্রুট পারভেজ রসুল। গতকাল তার সঙ্গে যোগ হয়েছে এনামুল বিজয়ের পারফরমেন্স। চতুর্থ জুটিতে এই দুই ব্যাটসম্যানের ৯৩ রানে স্কোরশিটে ২৮২/৯ নিয়ে স্বস্তিতে থাকার কথা নয়। আফসোসে পুড়েছেন এদিন দুর্ভাগা বিজয়, পারভেজ রসুল। ৭ রানের জন্য পার্টনারশিপের সেঞ্চুরি করতে পারেননি তারা, দু’জনেই আবার কাঁটা পড়েছেন নার্ভাস নাইনটিজে। ৩৬ রানের মাথায় আফিফের বলে মিড অফে সুজন হওলাদারের হাত থেকে বেঁচে লিস্ট ‘এ’ ক্যারিয়ারে অষ্টম সেঞ্চুরির স্বপ্ন দেখেছেন বিজয়। তবে প্রচন্ড খরতাপে ক্লান্তিতে ভুগে সেঞ্চুরির ৩ রান আগেই থেমেছেন বিজয়। আবাহনীর দিল্লি রিক্রুট বাঁ- হাতি স্পিনার মানান শর্মার বলে ৯৭ রানে এসে (১০৯ বলে ৭ চার ৩ ছয়)  মিড অফে দিয়ে এসেছেন ক্যাচ। মিডল অর্ডার পারভেজ রসুল শুরু থেকে স্ট্রাইক রেটের কথা মাথায় রেখে করেছেন ব্যাট। ৫৭ বলে ফিফটি পেয়ে সেঞ্চুরির দিকে ধাবিত পারভেজ রসুল থেমেছেন ৯১ রানে (৮৭ বলে ৫ চার ৩ ছক্কা), ক্লান্ত হয়ে অনীকের বলে গালিতে দিয়ে এসেছেন ক্যাচ।  
জবাব দিতে পারেনি আবাহনী শুরুতে অতিরিক্ত সতর্ক ব্যাটিংয়ের কারণে। ব্যাটিং পাওয়ার প্লে’র প্রথম ১০ ওভারে উইকেটহীন ৩৭ রানে আবাহনীকে ব্যাকফুটে নামিয়ে এনেছে। বিকেএসপি থ্রি তে শেষ শেষ ৬০ বলে ৮২ রানের টার্গেট মোটেও কঠিন নয়। তবে টেলএন্ডারদের নিয়ে এই লক্ষ্য পাড়ি দেয়া অসম্ভব ধরে নিয়ে আফিফ করেছেন ব্যাটিং। পার্টনারের অভাবে শেষ বল পর্যন্ত অবিচ্ছিন্ন থেকে হারের ব্যবধান কমিয়েছেন তিনি (৮০ বলে ৭ চার ১ ছক্কায় ৭৬)। অপরাজিত গাজী গ্রুপের এটি পঞ্চম জয়, আবাহনীর দ্বিতীয় হার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন