ঢাকা, শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭, ১৬ যিলহজ ১৪৪১ হিজরী

খেলাধুলা

ইউনাইটেড-সিটির একি দশা!

| প্রকাশের সময় : ১ মে, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : তিন দিন আগে ম্যানচেস্টারের দুই দল উপহার দিয়েছিল বিরক্তিকর এক ডার্বি। গতকালও নামের প্রতি সুবিচার করতে পারেনি কেউই। ম্যানচেস্টার ইউনাইটেড টানা অপরাজিত থাকার হিসাবটা আরো বাড়িয়ে নিয়েছে ঠিকই, কিন্তু তাতে চরম অস্বস্তিতে পড়তে হয়েছে হোসে মরিনহোকে। এদিন যে পয়েন্ট তালিকার অবনমন অঞ্চলে থাকা সোয়ানসির সাথে ১-১ গোলে ড্র করেছে তার দল। নগর প্রতিদ্ব›দ্বী সিটির দশা তো আরো করুণ। সোয়ানসি হলো তালিকার ১৮ নম্বরে, আর পেপ গার্দিওলার সিটি ২-২ গোলে ড্র করেছে ১৯ নম্বরে থাকা মিডিলসব্রোর সাথে।
তাও আবার ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে। শীর্ষ চারের স্বপ্নটা তাই আবারো হোঁচট খেল রেড ডেভিলদের। প্রথমার্ধের যোগ করা সময় পেনাল্টি থেকে দলকে এগিয়ে নিয়েছিলেন ওয়েন রুনি। কিন্তু নির্ধারিত সময়ের ১১ মিনিট আগে নেয়া জিলফি সিগার্ডসনের দুর্দান্ত ফ্রি-কিকে গুরুত্বপূর্ণ এক পয়েন্ট পেয়ে যায় সোয়ানসি। সিটির দশা ছিল আরো করুণ দুই দুবার পিছিয়ে পড়ে তারা। প্রথমবার পেনাল্টি থেকে সমতা আনেন আগুয়েরো। আর নির্ধারিত সময়ের ৫ মিনিট আগে জেসুসের গোলে হার এড়ায় আকাশি নীলরা। ফলে চার ও পাঁচে থাকা ইউনাইটেড ও সিটির ব্যবধানটাও তাই আগের মতো এক পয়েন্টেই রইল।
একই রাতে এভারটনকে ৩-০ গোলে হারিয়ে শীর্ষ স্থানটা আরো পোক্ত করেছে চেলসি। জয়টা সহজ মনে হলেও পয়েন্ট তালিকার ৭ নম্বর দলের বিপক্ষে গোলের দেখা পেতে ৬৬ মিনিট অপেক্ষা করতে হয় ব্লুদের। এরপর একে একে স্কোর বোর্ডে নাম লেখান পেদ্রো, গ্রে কাহিল ও উইলয়ান। প্রতিপক্ষের মাঠের এই জয় অ্যান্তোওি কোন্তের দলকে তুলে দিয়েছে আরো উপরে। পরের ম্যাচে আর্সেনালকে হারিয়ে আগের ব্যবধানে (৪) ফেরার সুযোগ ছিল টটেনহামের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন