ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ মুহাররম ১৪৪১ হিজরী।

জাতীয় সংবাদ

রূপপুর পারমাণবিক প্রকল্পে বাধা দেয়ায় ইউপি চেয়ারম্যানসহ আটক ৫

| প্রকাশের সময় : ১ মে, ২০১৭, ১২:০০ এএম

৩৫ রাউন্ড গুলি উদ্ধার
পাবনা জেলা ও ঈশ্বরদী উপজেলা সংবাদদাতা : পাবনার রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে বালু ও মাটি  ভরাট কাজে বাধা প্রদান ও চাঁদা দাবির অভিযোগে পাকশি ইউপি চেয়ারম্যান এনাম বিশ^াসসহ পাঁচজনকে আটক করেছে যৌথ বাহিনী। এ সময় ৩৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। শনিবার গভীর রাতে আলাদা আলাদা অভিযানে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন- পাকশি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি এনামুল হক বিশ্বাস, তার ছেলে রকি বিশ্বাস, যুবলীগ কর্মী মিজানুর রহমান স্বপন, ফারুক  হোসেন জীবন ও আনোয়ার হোসেন লিটন।
পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার দাস এ তথ্য নিশ্চিত করে সাংবাদিকদের জানান, সাম্প্রতিক সময়ে রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের কাজে আধিপত্য বিস্তারের লক্ষ্যে ঠিকাদারের কাজে বাধা প্রদান করাসহ সন্ত্রাসী কর্মকান্ডের ঘটনায় র‌্যাব ও পুলিশের যৌথ বাহিনীর বিশেষ অভিযান শুরু হয়। আটককৃতদের জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব-১২ পাবনা কার্যালয়ে নেয়া হয়েছে। তিনি আরো জানান, সা¤প্রতিক সময়ে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজে আধিপত্য বিস্তার, ঠিকাদারদের কাজে বাধা প্রদানসহ বিভিন্ন বিষয়ে দখলদারিত্ব ও সন্ত্রাসী ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পাঁচজনকে আটক করা হয়েছে। এ সময়  ৩০ রাউন্ড পিস্তলের গুলি ও পাঁচ রাউন্ড বন্দুকের গুলি উদ্ধার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন