ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ যিলহজ ১৪৪১ হিজরী

খেলাধুলা

কেনের দুর্দান্ত গোল

| প্রকাশের সময় : ৩ মে, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : চলতি প্রিমিয়ার লিগ মৌসুমে লিভারপুল যে ক’টি ম্যাচে হোঁচট খেয়েছে তার প্রায় সবগুলোই অপেক্ষাকৃত ছোট দলগুলোর বিপক্ষে। পরশু পয়েন্ট তালিকার ১৩ নম্বর দল ওয়াটফোর্ডের বিপক্ষেও মিলছিল তেমনি আভাস। কিন্তু প্রথমার্ধের যোগ করা সময়ে বাইসাইকেল কিকে দুর্দান্ত একটি গোল করেন ইমরে কেন। শেষ পর্যন্ত এই একটি গোলই গড়ে দেয় ম্যাচের ভাগ্য। ইয়ুর্গুন ক্লপের দলের শীর্ষ চারের আশাও তাতে টিকে রইল ভালোভাবে।
রেড মিডফিল্ডার লুকাস লেইভাসের পা থেকে উড়ে আসা বলে বাইসাইকেল কিক নেন জার্মান মিডফিল্ডার কেন। পোষ্টের শীর্ষ কোণ দিয়ে তা জালে জড়ায়। কেনের এই গোলকে অনেকেই বলছেন মৌসুমের সেরা। কেন নিজে এটাকে বলছেন তার ‘ক্যারিয়ারের সেরা গোল’। নিজের উচ্ছ¡াস প্রকাশে তিনি বলেন, ‘ফাঁকা জায়গা দেখে আমি দৌড়ে গিয়েছিলাম এবং প্রথমে ভাবছিলাম হেড নেব, এরপর আমি বেশিকিছু ভাবার অবকাশ পায়নি।’
কেনের এই গোলই শেষ পর্যন্ত ম্যাচের ভাগ্য গড়ে দেয়। যার ফলে আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগ খেলার আশা জিইয়ে থাকল রেডদের। ৩৫ ম্যাচে ৬৯ পয়েন্ট নিয়ে তিনে লিভারপুল। এক ম্যাচ কম খেলে ৪ পয়েন্টে পিছিয়ে পাঁচে থাকা ম্যানচেস্টার ইউনাইটেড। সমান ম্যাচে ৮১ পয়ন্ট নিয় যথারীতি শীর্ষে অ্যান্তোনিও কোন্তের চেলসি।

প্রিমিয়ার লিগের শীর্ষ ৬
দল ম্যাচ গোল পয়েন্ট
চেলসি ৩৪ ৪৩ ৮১
টটেনহাম ৩৪ ৪৯ ৭৭
লিভারপুল ৩৫ ২৯ ৬৯
ম্যান সিটি ৩৪ ২৮ ৬৬
ম্যান ইউ ৩৪ ২৬ ৬৫
আর্সেনাল ৩৩ ২২ ৬০

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন