বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ওয়ান ইলেভেনে জড়িতদের আইনের আওতায় আনা হবে : হানিফ

প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : ওয়ান ইলেভেনে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে তদন্ত কমিশন গঠন করে যার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হবে তাকেই আইনের আওতায় আনা হবে বলেছেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।
গতকাল (বৃহস্পতিবার) সকালে কুষ্টিয়া পিটিআই রোডের নিজ বাসভবনে দলীয় নেতা কর্মীদের সাথে মতবিনিময়কালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ সব কথা বলেন। সরকার না চাইলে নির্বাচন কমিশন চাইলেও ইউপি নির্বাচন সুষ্ঠু হওয়ার সুযোগ নেই বিএনপির এমন এক মন্তব্যে হানিফ বলেন, ইউপি নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে নির্বাচন কমিশনের সব ধরনের ক্ষমতা রয়েছে। বিভিন্ন সন্ত্রাসী কর্মকা-ের মাধ্যমে জনগণের বিপক্ষে অবস্থান নেয়া এবং বার বার ভুল সিন্ধান্ত নেয়ার জন্য বিএনপি আজ জনবিচ্ছিন্ন হয়ে গেছে। এ কারণেই তারা দলীয় প্রার্থী খুঁজে পাচ্ছেন না। বিএনপির এই ব্যর্থতার দায়ভার অন্যের ঘাড়ে চাপিয়ে দিয়ে নিজেরা সান্তনা খোঁজার চেষ্টা করছে।
এ সময় জেলা আওয়ামীলীগের সভাপতি সদর উদ্দিন খান, সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলী, শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতাসহ আওয়ামীলীগ, যুবলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন