শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

হেমা মালিনির আক্ষেপ

| প্রকাশের সময় : ১৭ মে, ২০১৭, ১২:০০ এএম

বলিউডের ড্রিম গার্ল নামে খ্যাত অতীত দিনের অভিনেত্রী হেমা মালিনির আক্ষেপ তার বয়সী অভিতেত্রীদের নিয়ে আর কেউ চলচ্চিত্র নির্মাণ করতে চায় না। তাকে শেষ পর্দায় দেখা গেছে ‘এক থি রানি এয়সি ভি’ ফিল্মে সদ্য-পরলোকগত অভিনেতা বিনোদ খান্নার সঙ্গে। গোয়ালিয়র রাজপরিবারের রাজমাতা বিজয়া রাজে স্কিন্দিয়ার জীবন অবলম্বনে গোয়ার গভর্নর মৃদুলা সিনহার লেখা একটি উপন্যাসের ওপর ভিত্তি করে নির্মিত চলচ্চিত্রটি গত এপ্রিলের ২১ তারিখে মুক্তি পেয়েছে। চলচ্চিত্রটি মোটামুটি আয় করেছে। একান্ত জীবনে হেমা এখন নানী হবার প্রতীক্ষায় আছেন। জ্যেষ্ঠ কন্যা এশা দেওল আর তার স্বামী ভরত তাখতানি হেমার অনাগত নাতী/নাতনির মা-বাবা।
বম্বে টাইমসকে দেয়া এক সাক্ষাতকারে তার জন্য অফার কমে আসা নিয়ে মন্তব্য করতে গিয়ে অভিনেত্রীটি বলেন, “আজকাল আমার বয়সের অভিনেত্রীদের নিয়ে কোনও নির্মাতা চলচ্চিত্র নির্মাণ করতে চায় না। বিশ্বাস করুন, আমরা যে কোনও চলচ্চিত্রের দায়িত্ব নিতে সক্ষম।”
বিজেপির সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন প্রসঙ্গে তিনি বলেন, “একটা সময় ছিল যখন আমার নির্বাচনী এলাকায় ক্ষমতালিপ্সু মানুষে ভরে গিয়েছিল, যাদের মধ্যে কোনও দায়িত্ব নেবার আগ্রহ ছিল না। তাদের শুধু গদি প্রয়োজন ছিল।”
স্বামী ধর্মেন্দ্র সম্পর্কেও তিনি মন্তব্য করেন এই সাক্ষাতকারে। তিনি বলেন, “ধরমজি আমার জীবনের সবচেয়ে উত্তম এক দিক।”

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন