শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

পুলিশ জীবনবাজি রেখে দায়িত্ব পালন করছে -স্বরাষ্ট্রমন্ত্রী

| প্রকাশের সময় : ১৮ মে, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আইনের ঊর্ধ্বে কেউ নন। সমাজপতি বা রাজনীতিক যেই হোন না কেন ছাড় দেওয়া হবে না। ১০ বছর আগের পুলিশ বাহিনী আর আজকের পুলিশ এক নয়। পুলিশ অনেক দক্ষ, পরিণত। জীবনবাজি রেখে দায়িত্ব পালন করছে। হলি আর্টিজান, শোলাকিয়া ও সিলেটে এর প্রমাণ বহন করে।
গতকাল বুধবার বাংলাদেশ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের জাতীয় সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে মন্ত্রী এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
তিনি বলেন,পুলিশ এখন অনেক আধুনিক হয়েছে, অনেক পরিণত, মান্ধাতার যুগে নেই। অন্যায় যে করবে তাকে আইনের আওতায় আনা হবেই।
বনানীর রেইনট্রি হোটেলে দুই তরুণী ধর্ষণের ঘটনার প্রসঙ্গ তুলে মন্ত্রী বলেন, পুলিশ খুব দ্রæত আসামীদের গ্রেফতার করে দায়িত্ব পালনে দক্ষতার পরিচয় দিয়েছে। এটি নিয়ে গোয়েন্দা পুলিশ তৎপর আছে। অনেককেই গ্রেপ্তার করেছে। যারা পলাতক আছে তাদেরও গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে। অবশ্য ঘটনার অনেক কিছুই বের করে ফেলেছে পুলিশ।
মন্ত্রী বলেন, সরকার কোন অপর াধীকেই ছাড় দিচ্ছে না। অপরাধ করে কেউ রেহায় পাবে না। এটা বর্তমান সরকার ইতোমধ্যেই অনেক ঘটনার মধ্য দিয়ে প্রমাণ করেছে। সরকার জঙ্গি দমনেও সফল। জঙ্গি বিরোধী অভিযানে আইন শৃংখলা বাহিনীর সফল্য দেশের মর্যদাকে বৃদ্ধি করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন