শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নাটোরে ৪টি প্রতিমা ভাংচুর

প্রকাশের সময় : ৫ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

নাটোর জেলা সংবাদদাতা : নাটোর শহরের উপরবাজারে অবস্থিত শ্রী শ্রী রাধা বল্লভ জিউর মন্দিরের অভ্যন্তরে ঢুকে ৪টি প্রতিমা ভাংচুর করেছে দুর্বৃত্তরা।

আজ শনিবার সকাল সাড়ে ৮টার দিকে মন্দিরের ঝাঁড়ুদার গোবিন্দ প্রতিদিনের মতো ঝাঁড়ু দিতে আসলে ওই প্রতিমাগুলো ভাংচুর অবস্থায় দেখতে পেয়ে মন্দির কমিটিকে জানায়।
পরে ঘটনাটি পুলিশকে জানান মন্দির কমিটি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান ও স্থানীয়রা জানান, আজ শনিবার সকালের দিকে মন্দির কমিটির লোকজন বিষয়টি সদর থানা পুলিশকে জানান। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মন্দিরের দোতলায় ৪টি প্রতিমা ভাংচুর অবস্থায় পাওয়া যায়।
মূর্তিগুলো হলো রাধাকৃষ্ণর ২টি ও কৃষ্ণের সখী ললিতা ও বিশাখা। দুর্বৃত্তরা মূর্তির হাত, পা, গলা বিভিন্ন অঙ্গ ভেঙ্গে ফেলে রাখে।
তবে ঘটনার সাথে কারা জড়িত সে ব্যাপারে সুনির্দিষ্ট কোন অভিযোগ দিতে পারেনি মন্দির কমিটি। কিন্তু এর আগে ওই মন্দিরে একটি চুরির ঘটনা ঘটেছিল বলে জানা গেছে। ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ জানান, দোতলাটা অরক্ষীত হওয়ায় মাদকসেবীরা এ ধরনের ঘটনা ঘটাতে পারে। তবে বিষয়টি গুরুত্বের সাথে নিয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেবে। এ বিষয়ে পুলিশ কোন কথা বলতে রাজি হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন