বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

যাত্রীর লাগেজ কাটা চক্রের ৬ বিমানকর্মী রিমান্ডে

| প্রকাশের সময় : ২১ মে, ২০১৭, ১২:০০ এএম


স্টাফ রিপোর্টার : হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যাত্রীদের লাগেজ কেটে মালামাল চুরির অভিযোগে গ্রেফতার বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ছয় কর্মীকে একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
গতকাল শনিবার ঢাকা সিএমএম আদালতের বিচারক দেবব্রত বিশ্বাস তাদের এ রিমান্ড মঞ্জুর করেন। এর আগে আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাদের বিরুদ্ধে ১০ দিনের রিমান্ড আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে আদালত প্রত্যেককে একদিনের করে রিমান্ড মঞ্জুর করেন।
এর আগে শুক্রবার বিকেলে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটেলিয়ন (এএপিবিএন)এই ছয়জনকে গ্রেফতার করে। মামলার আসামিরা হলেন- বিমানের লোডার শামীম হাওলাদার, লাভলু মিয়া, ট্রাফিক হেলপার নজরুল ইসলাম, মনিরুল ইসলাম, আবুল কালাম আজাদ ও আমিরুল ইসলাম। তবে তারা সবাই বিমানের অস্থায়ী কর্মী।
এয়ারপোর্ট এপিবিএন জানায়, বৃহস্পতিবার দিনগত রাত ২টার দিকে মালয়েশিয়ান এয়ারলাইন্সের একটি ফ্লাইট (নম্বর-এমএইচ ১৯৬) থেকে সন্দেহভাজন হিসেবে লোডার শামীম ও লাভলুকে প্রথমে আটক করা হয়। এ সময় শামীমের জুতার ভেতরে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ৯০০ রিঙ্গিত (মালয়েশীয় মুদ্রা) ও ৪ হাজার টাকা পাওয়া যায়। আর লাভলু মিয়ার কাছে পাওয়া যায় পাঁচ হাজার ৪০৮ টাকা। জিজ্ঞাসাবাদে তারা যাত্রীদের ব্যাগ কেটে এই টাকা চুরি করেছেন বলে স্বীকার করেন।
পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে বিমানের ট্রাফিক হেলপার নজরুল, মনিরুল, আবুল কালাম আজাদ ও আমিরুলকে আটক করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন