বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

অর্থমন্ত্রীর দায়িত্বে বিপিএলে ফিরছে সিলেট

| প্রকাশের সময় : ২২ মে, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : নভেম্বর আসতে বাকি আরও পাঁচ মাস। হাতে পর্যাপ্ত সময় রেখেই বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর আয়োজনের তোড়জোড় শুরু করেছে বিপিএল গভর্নিং কাউন্সিল। ৫ নভেম্বর শুরু হবে আগামী আসর। তার আগে ২ নভেম্বর মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে হবে জমকালো উদ্বোধনী অনুষ্ঠান।
টি-টুয়েন্টি ফরম্যাটের এ টুর্নামেন্টের সর্বশেষ আসরে খেলেছিল সাতটি দল। এবার দল বেড়ে হয়েছে আটটি। এক আসর পর নতুন মালিকানায় বিপিএলে ফিরছে সিলেট। ঢাকা ও চট্টগ্রামের সঙ্গে প্রথমবারের মতো ভেন্যু হিসেবেও যুক্ত হচ্ছে সিলেট। বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য ও বিসিবি পরিচালক শেখ সোহেল মিরপুরে সংবাদমাধ্যমকে বলেন, ‘বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান নভেম্বরের দুই তারিখ। ম্যাচ শুরু পাঁচ তারিখ। পুরো নভেম্বর জুড়ে চলবে বিপিএল। গতবার সিলেটকে আসরের বাইরে রেখে দিয়েছিলাম যাতে ভাল কাউকে দিয়ে দল পরিচালনা করা যায়। আপনারা জানেন যে, অর্থমন্ত্রী নিজে সিলেটের দায়িত্ব নিয়েছেন। এবার সিলেটে একটা ভেন্যু হবে। আমরা আশা করি গুণগত মানসম্পন্ন একটি দল হিসেবেই সিলেট বিপিএলে অংশ নেবে।’
তৃতীয় আসরে অংশ নেয়া ছ’টি দল থেকে চতুর্থ আসরে বাদ দেয়া হয় সিলেট রয়্যালসকে। মালিকানা বদলে বিপিএলের গেল আসরে ফিরে আসে প্রথম দুই আসরে অংশ নেয়া ফ্র্যাঞ্চাইজি রাজশাহী ও খুলনা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন