শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

আজ থেকে সুপার লিগ নাসিরের ফেরা গাজীর জন্য সুখবর

| প্রকাশের সময় : ২৪ মে, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : ব্যাপারটা আন্দাজ করা গিয়েছিল আগেই। অনেক গনমাধ্যমও সরব ছিল এ নিয়ে। আয়ারল্যান্ডের ত্রিদেশীয় সিরিজে নাসির হোসেনকে দলে নেওয়াটা ছিল নিছক ‘আই ওয়াশ’ ছাড়া কিছুই নয়। এর প্রমাণ মিলেছে কোন ম্যাচেই একাদশে সুযোগ না পেয়ে। অভিযোগ আছে, নেটেও তার ব্যাটিংয়ের সুযোগ মেলে খুব কম। যদ্দুর জানা যায়, আজ নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের শেষ ম্যাচেও একাদশের বাইরেই থাকছেন নাসির।
তবে দলের সাথে থাকায় এখনি দেশে ফিরতে পারছেন না এই ব্যাটিং অলরাউন্ডার। আগামীকাল দেশের উদ্দেশ্যে উড়াল দিলে ২৬ মে ঢাকা পৌঁছাবেন। সেক্ষেত্রে পরের দিন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে তার দল গাজী গ্রæপের হয়ে সুপার সিক্সের দ্বিতীয় ম্যাচে মাঠে নামতে পারবেন তিনি। প্রচন্ড তাপাদহের কারণে সুপার লিগ মাঠে গড়াবে দুদিন বিরতি দিয়ে। আর তাতেই ভাগ্য খুলেছে গাজীর। নাসিরকে এক ম্যাচ বেশি পাবে তারা।
লিগ কমিটির এ সময়োচিত সিদ্ধান্তে স্বস্তির পরশ গাজী গ্রæপ ক্রিকেটার্স শিবিরে। দলের কোচ সালাউদ্দীন বলেন, ‘এটা আমাদের জন্য ভালো হয়েছে। নাসির ফিরে এসে দ্বিতীয় ম্যাচ থেকে খেলতে পারবে।’ নতুন সূচী অনুযায়ী দুদিন বিরতির পর গাজী গ্রæপের দ্বিতীয় ম্যাচ ২৭ মে।
এর আগে আজ থেকেই সেরা ছয় দলকে নিয়ে শুরু হচ্ছে প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের সুপার লিগ পর্ব। ফতুল্লায় ১১ ম্যাচে ৯টিতে জয় নিয়ে শীর্ষস্থান নিশ্চিত করা গাজী গ্রæপের প্রতিপক্ষ মোহামেডান স্পোর্টিং ক্লাব। বিকেএসপির ৪ নম্বর মাঠে দ্বিতীয় স্থানে থাকা আবাহনী লড়বে শেখ জামালের বিপক্ষে। পাশের মাঠেই প্রইম দোলেশ্বরের প্রতিপক্ষ শেখ জামাল।
তারকাহীন এবারের লিগ অবশ্য সফলই বলা চলে। সাকিব-তামিমদের অনুপস্থিতিতে মাঠ মাতাচ্ছেন লিটন-রাকিবুলরা। প্রতিটা ম্যাচেই পাওয়া যাচ্ছে দুর্দান্ত প্রতিদ্ব›দ্বীতার আভাস। দলে নাসিরের সংযোগে সেই লড়াই নতুন মাত্রা পাবে তা বলায় যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন