বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আয়ে এগিয়ে ‘হাফ গার্লফ্রেন্ড’, প্রশংসায় ‘হিন্দি মিডিয়াম’

| প্রকাশের সময় : ২৫ মে, ২০১৭, ১২:০০ এএম

গত শুক্রবার বলিউডের ‘হাফ গার্লফ্রেন্ড’ এবং ‘হিন্দি মিডিয়াম’ ফিল্ম দুটি মুক্তি পেয়েছে। দুটি ফিল্মই তাদের পরম লক্ষ্য অর্জন করতে পেরেছে। প্রথম ফিল্মটি আয়ে এগিয়ে আছে আর পরেরটি এগিয়ে আছে প্রশংসায়।
রোমান্স ড্রামা ফিল্ম ‘হাফ গার্লফ্রেন্ড’ পরিচালনা করেছেন মোহিত সুরি। অভিনয় করেছেন অর্জুন কাপুর, শ্রদ্ধা কাপুর, রিয়া চক্রবর্তী, বিক্রান্ত মেসি, সীমা বিশ্বাস এবং আনিসা ভাট। চলচ্চিত্রটি শুক্রবার ১০.২৭ কোটি রুপি আয় করে যাত্রা শুরু করে। এর পরের দুদিনের আয় যথাক্রমে ১০.৬৩ কোটি রুপি এবং ১১.১৪ কোটি রুপি। সপ্তাহান্তের আয় ৩২.০৪ কোটি রুপি । সোমবার ফিল্মটি আয় করেছে ৫.১১ কোটি রুপি।
সাকেট চৌধারির ড্রামা ফিল্ম ‘হিন্দি মিডিয়াম’ পরিচালনা করেছেন। ভূষণ কুমার, দীনেশ বিজন এবং কৃষণ কুমার ফিল্মটি প্রযোজনা করেছেন। এতে অভিনয় করেছেন অভিনয় করেছেন ইরফান খান, সাবা কমর, অমৃতা সিং, দীপক দোব্রিয়াল এবং সঞ্জয় সুরি। শুক্রবার ফিল্মটি আয় করেছে ২.৮১ কোটি রুপি। পরের দিন চলচ্চিত্রটির আয় বেড়ে দাঁড়ায় ৪.২৫ কোটি রুপিতে। রবিবারের ৫.৫০ কোটি রুপি আয়ে সপ্তাহান্ত পর্যন্ত আয় হয়েছে ১২.৫৬ কোটি রুপি। সোমবার ফিল্মটি আয় করেছে ৩.১৫ কোটি রুপি। ভিন্ন ধারার বলে আয় সন্তোষজনক বলা যায়। গড়ের চেয়ে ভাল প্রশংসাও পাচ্ছে ফিল্মটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন