ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

খেলাধুলা

কনফেডারেশন্স কাপের দলে রোনালদো

| প্রকাশের সময় : ২৭ মে, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : পর্তুগিজ ফরোয়ার্ড এদারকে মনে আছে? তার গোলেই তো গেল বছর প্রথমবারের মত ইউরো ঘরে তুলেছিল পর্তুগাল। সেই এদেরকে ছাড়াই কনফেডারেশন্স কাপের দল ঘোষনা করেছেন দলের ব্রাজিলিয়ান কোচ ফার্নান্ডো সান্তোস। তার দলে যায়া হয়নি রেনেতো সানচেস এবং গোলরক্ষক অ্যান্তোনি লোপেজেরও। অনুমিতভাবেই এই দলে আছেন ক্রিশ্চিয়ানো রোনালদো।
পরশু ঘোষিত সান্তোসের ২৪ সদস্যের দলে আছেন অভিজ্ঞ ন্যানি, রিকার্ডো মৌতিনহো, পেপে, বুনো আলভেস ও রুই পাত্রিসিও। এছাড়া বার্সেলোনা মিডফিল্ডার আন্দ্রে গোমেস, ইন্টারের জোয়াও মারিনো ও মোনাকো তারকা বার্নার্দো সিলভার আন্তর্ভুক্তি শক্তিশালী দলেরই ইঙ্গিত দিচ্ছে। তবে বায়ার্ন মিউনিখের ভবিষ্যত তারকা ও ২০১৬ ইউরোর উদীয়মান তরুণ খেলোয়াড় সানচেস এবং ফ্রান্সের বিপক্ষে ফাইনাল ম্যাচের নায়ক এদার ও লিঁও গোলকিপার লোপেজকে না পাওয়াটা বিষ্ময়েরই।
আগামী ১৭ জুন কনফেডারেশন্স কাপের আগে সাইপ্রাসের বিপক্ষে একটি প্রীতি ম্যাচ ও লাটভিয়ার বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ খেলবে সান্তোসের এই দল। কনফেডারেশন কাপে ‘এ’ গ্রæপে পর্তুগালের সঙ্গী স্বাগতিক রাশিয়া, মেক্সিকো ও নিউজিল্যান্ড। ‘বি’ গ্রæপে বিশ্বচ্যাম্পিয়ন জার্মানি, ক্যামেরন, চিলি ও অস্ট্রেলিয়া।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন