বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বিয়ে করলেন উর্মিলা মাতন্ডকর

প্রকাশের সময় : ৬ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

বলিউডের একসময়ের প্রথম সারির অভিনেত্রী উর্মিলা মাতন্ডকর দেরিতে হলেও শেষ পর্যন্ত বিয়ে করেছেন। কাশ্মীরভিত্তিক ব্যবসায়ী মোহসিন আখতার মিরের সঙ্গে তার শুভ পরিণয় হয়েছে।
মোহসিন এখন পুরো ব্যবসায়ী, তবে এক সময় তিনি মডেলিং ও অভিনয়ও করেছেন। প্রীতি জিনতার সঙ্গে ২০০৭ সালে তিনি রেক্সোনা অ্যান্টি-পার্সপিরেন্ট ডিওডরেন্টের বিজ্ঞাপনেও অংশ নিয়েছিলেন। এছাড়া তিনি একটি চলচ্চিত্রে ছোট ভূমিকায় অভিনয়ও করেছেন।
৪২ বছর বয়সী উর্মিলার নিজের বাসভবনে একেবারে নিভৃতে তাদের বিয়ে হয়েছে বলে জানা গেছে। ভারতের শীর্ষ ডিজাইনার মনীষ মালহোত্রাসহ বর ও কনের অল্প কয়েকজন বন্ধুবান্ধবই বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিল।   
গত বৃহস্পতিবার অনুষ্ঠিত বিয়ের আনুষ্ঠানিকতা সম্পর্কে তেমন কিছু প্রকাশ না করে উর্মিলা বলেছেন, “আমরা বিয়ের আনুষ্ঠানিকতাকে শুধু আমাদের অল্প কয়েকজন আত্মীয় আর বন্ধুর মাঝে সীমিত রেখেছি। আমাদের পরিবারের সদস্যরা বিয়ে একেবারে স্বল্প পরিসরে করার সিদ্ধান্ত নেয়াতে আমরা ঠিক সেভাবেই কাজ করেছি। এই যাত্রাতে আমরা সবার আশীর্বাদ চাই।”
১৯৮০ সালে শিশুশিল্পী হিসেবে উর্মিলার অভিনয়ে অভিষেক হয়। ১৯৮৩ সালের ‘মাসুম’ চলচ্চিত্রে তার পরিচিতি বিস্তৃত হয়। পরিণত বয়সে তিনি ‘রঙ্গিলা’, ‘সত্য’, ‘মাস্ত’ এবং ‘পেয়ার তুনে কেয়া কিয়া’র মত চলচ্চিত্রে অভিনয় করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন