রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আওয়ামী লীগ গরিবের সরকার -কক্সবাজারে ওবায়দুল কাদের

কক্সবাজার অফিস | প্রকাশের সময় : ২ জুন, ২০১৭, ১১:২৮ এএম

কক্সবাজার অফিস : ঘূর্ণিঝড় মোরায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ তুলে দিতে কক্সবাজার আসেন দরেল সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের নেতৃত্বে আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ কমিটি।

শুক্রবার সকাল সাড়ে ৮টায় শহরের ১ নম্বর ওয়ার্ড সমিতিপাড়ায় ত্রাণ বিতরণের মাধ্যমে কর্মসূচি শুরু করেন দলের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

এ সময় দুর্গত মানুষজনের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ গরীবের সরকার। গরীব অসহায় মানুষের জন্য যা যা করার সব করব। তিনি বলেন, দুর্গত মানুষকে আগের অবস্থানে নিয়ে যেতে সরকার সব ধরণের ব্যবস্থা গ্রহণ করেছে। দুর্গত এলাকার একটি মানুষও না খেয়ে থাকবেনা। সরকারী সেবা সবার ঘরে পৌঁছিয়ে দেয়া হবে।

মন্ত্রীর সাথে সফর সঙ্গী হিসেবে রয়েছেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক একেএম এনামুল হক শামিম, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, ডাকসুর সাবেক ভিপি আকতারুজ্জামান, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুবীর রায় নন্দী, আনোয়ার হোসেন, সেলিম রব্বানী চিনু।

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক মো. আলী হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান, সাইমুম সরওয়ার কমল এমপি, আশেক উল্লাহ রফিক এমপি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম, সাবেক সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন আহমদ সিআইপি, পৌরসভার মেয়র (ভারপ্রাপ্ত) মাহবুবুর রহমান চৌধুরী প্রমুখ।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের নেতৃত্বে কেন্দ্রীয় ত্রাণ কমিটি বৃহস্পতিবার বিকেলে কক্সবাজার পৌঁছেন।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
এস, আনোয়ার ২ জুন, ২০১৭, ১০:০৪ পিএম says : 0
আওয়ামী লীগ গরীবের পেটে লাথি মারার সরকার।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন