শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

জিতেন্দ্র বললেন তার জীবন জীবনীর উপযুক্ত নয়

প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

অতীত দিনের বলিউড তারকা জিতেন্দ্র বলেছেন তার জীবন আদৌ জীবনী গ্রন্থ লেখার জন্য উপযোগী নয় কারণ এটি একবারে সাদামাটা এবং তাতে তেমন আকর্ষণীয় উপাদান নেই।
মুম্বাইতে একটি অনুষ্ঠানে জাম্পিং জ্যাক নামে খ্যাত বলিউড অভিনেতাটি বলেন, “আমারর জীবন খুব সরল, একটি জীবনী লেখার জন্য এটি উপযুক্ত নয় কারণ এতে তেমন আকর্ষণীয় উপাদান নেই।”
ভারতের চলচ্চিত্র জগতের অনেক বড় তারকাদের নিয়ে জীবনী গ্রন্থ বের হয়েছে বা বের হবে। যেমন বলিউডে দুই কিংবদন্তি দিলীপ কুমার এবং দেব আনন্দ নিজেদের আত্মজীবনী প্রকাশ করেছেন। সম্প্রতি অভিনয় থেকে রাজনীতিতে আগত শত্রুঘœ সিনহাও তার জীবন অবলম্বনে একটি বই প্রকাশ করেছেন। ‘এনিথিং বাট খামোশ’ নামে তার জীবন নিয়ে লেখা বইটি লিখেছেন ভারতী এস. প্রধান।
৮ মার্চ নারী দিবসের প্রাক্কালে আইএমসি লেডিজ উইং আয়োজিত এক সঙ্গীত অনুষ্ঠানে জিতেন্দ্র উপস্থিত থেকে এসব কথা বলেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন গায়িকা অনুরাধা পাডোয়াল এবং মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফাড়নাবিসের স্ত্রী অম্রুতা। অম্রুতা প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত সাম্প্রতিক চলচ্চিত্র ‘জয় গঙ্গাজল’ এর একটি গানে কণ্ঠ দিয়েছেন। এই অনুষ্ঠানে নারী উদ্যোক্তাদের স্বীকৃতি দেয়া হয়।
আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে এই অনুষ্ঠানে জিতেন্দ্র বলেন : “আমার মনে হয় আমার বাড়িতে প্রতিদিনই নারী দিবস... এখানে থাকে দুই বিশাল নারী আমার স্ত্রী (প্রযোজক শোভা কাপুর) এবং কন্যা (টিভি নির্মাতা একতা কাপুর)। তারা জীবনে ভাল কাজ করেছে। তাই আমি যখন তাদের দিকে তাকাই সেটি আমার জন্য নারী দিবস।” অভিনেতা তুষার কাপুর জিতেন্দ্র’র ছেলে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন