শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাণীনগরে আ’লীগ নেতার বাড়িতে কাফনের কাপড়

প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

নওগাঁ জেলা সংবাদদাতা : নওগাঁর রাণীনগর উপজেলার একডালা ইউনিয়ন আওয়ামী লীগের নেতার বাড়ির গেটের সামনে  রাতে অন্ধকারে কে বা কাহারা দুই সেট কাফনের কাপড় পাঠিয়ে দেয়। শনিবার সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুই সেট কাফনের কাপড় উদ্ধার করে থানায় নিয়ে আসে। এঘটনায় এলাকায় চরম আতংক বিরাজ করছে।
জানা গেছে, উপজেলার একডালা গ্রামের মজিবর রহমানের ছেলে একডালা ইউনিয়নের ৬নং ওর্য়াড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মামুন হোসেন ও একই গ্রামের মোসলেমের ছেলে ধান ব্যবসায়ী খায়রুল ইসলাম প্রতিদিনের মত পারিবারিক কাজ শেষে রাতে খাওয়া-দাওয়া করে বাড়ির সকল সদস্য বাহিরের মেইন গেট বন্ধ করে ঘুমিয়ে পড়ে। রাতে অন্ধকারে কোন এক সময়ে কে বা কাহারা কাফনের কাপড় তাদের গেটের সামনে রেখে যায়।
শনিবার ভোরে প্রতিবেশী মুসল্লীরা মসজিদে যাওয়ার সময় ওই দুই জনের বাড়ির গেটের সামনে দুই সেট সাদা রং এর কাফনের কাপড়, গোলাপ জল, আতর, সুরমা, সাবান দেখে আতংকিত হয়ে মামুন ও খায়রুলকে ডাকাডকি শুরু করে। এক পর্যায়ে প্রতিবেশী সবাই ওই কাফনের কাপড় দেখতে ভীড় জমায়।
এসময় থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে দুই সেট কাপড় উদ্ধার করে থানায় নিয়ে আসে।
এ ঘটনায় এলাকার সাধারণ মানুষের মাঝে অজানা আতংক বিরাজ করছে। এ ব্যাপারে রাণীনগর থানায় মামুন একটি সাধারণ ডায়েরি করে। যার নং-১৬৩, তাং ০৫-০৩-২০১৬ইং।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন