বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

পাকিস্তানের মরণ কামড়

| প্রকাশের সময় : ৮ জুন, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির আসরে টিকে থাকতে জয়ের কোন বিকল্প নেই। এমন হিসাবের সামনে দাঁড়িয়ে দুর্দান্তভাবে ঘুরে দাঁড়িয়েছে পাকিস্তান। অবশ্য পাকিস্তান ঘুরে দাঁড়িয়েছে না বলে (এই রিপোর্ট লেখা পর্যন্ত) তাদের বোলাররা ঘুরে দাঁড়িয়েছে বলাটাই শ্রেয়। দক্ষিন আফ্রিকার শক্তিশালী ব্যাটিং লাইনআপকে ২১৯ রানে বেঁধে ফেলা তো আর চাট্টিখানি কথা নয়। বিশেষ করে যেখানে রিতিমত রানের মহাৎসব করছে ব্যাটসম্যানরা।
তাহলে টস জিতে ব্যাট বেছে নিয় কি ভুলই করেছিলেন প্রোটিয়া অধিনায়ক এবি ডি ভিলিয়ার্স? এখন পর্যন্ত তা বলা যেতেই পারে। বল হাতে কোন সময়ই প্রোটিয়া ব্যাটসম্যানদের স্বস্তিতে থাকতে দেয়নি পাকিস্তান। দলীয় ৪০ রানে হাশিম আমলাকে হারিয়ে শুরু, এরপর ২৯ ওভারে ১১৮ রানে দক্ষিণ আফ্রিকা হারিয়ে বসে ৬ উইকেট। নয় ও দশ নম্বর ব্যাটসম্যান ক্রিস মরিস ও কাসিগো রাবাদানে নিয়ে যথাক্রমে ৪৭ ও ৪৮ রানের জুটিতে লড়াই করার মত পুজি এনে দেন ডেভিড মিলার। মিডিল অর্ডার ব্যাটসম্যান অপরাজিত থাকেন ১০৪ বলে ১ চার ও ৩ ছক্কায় ৭৫ রান করে। ২৪ রানে ৩ উইকেট নেন পেসার হাসান আলী। ১৮ ওয়ানডে ক্যারিয়ারে এটি তার ষষ্ঠ ৩ উইকেট দখল। পাশাপাশি দুটি দূর্দান্ত ক্যাচও নিয়েছেন এই মিডিয়াম পেসার। এছাড়া দুটি করে উইকেট নেন জুনায়েদ খান ও ইমাদ ওয়াসিম।

সংক্ষিপ্ত স্কোর
দ.আফ্রিকা : ৫০ ওভারে ২১৯/৮ (ডি কক ৩৩, আমলা ১৬, ডু প্লেসি ২৬, মিলার ৭৫*, মরিস ২৮, রাবাদা ২৬; জুনাইদ ২/৫৩, ইমাদ ২/২০, হাফিজ ১/৫১, হানাস ৩/২৪)।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন