বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

প্রধানমন্ত্রীর উদারতায় সিঙ্গাপুরে বাদল রায়

| প্রকাশের সময় : ৮ জুন, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু একজন ক্রীড়াপ্রেমীই নন, উদার মনের অধিকারিনীও। অতীতে বহুবার দেখো গেছে ক্রীড়াবিদ ও সংগঠকদের জন্য তার উদারতা। প্রধানমন্ত্রীর উদারতায়ই জাতীয় দলের সাবেক তারকা ফুটবলার, বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ও বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) সহ-সভাপতি এবং ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের সাবেক পরিচালক ও স্থায়ী সদস্য বাদল রায় উন্নত চিকিৎসালাভের জন্য সিঙ্গাপুর গেলেন। গতকাল সন্ধ্যা ৭টা ১০ মিনিটে এয়ার অ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুরের উদ্দেশ্যে ঢাকা ছাড়েন তিনি। বাদল রায়ের সঙ্গে তার স্ত্রীও গিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশেই তার উন্নত চিকিৎসার ব্যবস্থা নেয়া হয়েছে।
সোমবার দিবাগত রাত ৩টার দিকে রাজধানীর ওয়ারিস্থ নিজ বাসভবনে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন বাদল রায়। সঙ্গে সঙ্গে তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানকার আইসিইউতে রাখা হয় সাবেক এই তারকা ফুটবলারকে। চিকিৎসকেরা জানান, বাদল রায়ের মস্তিস্কে মৃদু রক্তক্ষরণ হয়েছে। তার জ্ঞান থাকলেও শরীরের বাঁম দিকের কিছুটা অবশ রয়েছে। মঙ্গলবার দুপুরে বাদল রায়ের এমআরআই করা হয়। তবে রিপোর্ট দেখে খুব ভালো খবর শোনাতে পারেননি চিকিৎসকরা। ওইদিন বাফুফের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ বলেন, ‘বাদল রায়ের অবস্থা বেশি ভালো নয়। স্কয়ার হাসপাতালে বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক এবং বাফুফের সদস্য হারুনুর রশিদ দীর্ঘ সময় থেকে তার খোঁজ-খবর নেন। তিনি সরকারের উচ্চ পর্যায়ে কথা বলেন যাতে দ্রæত বাদল রায়কে সিঙ্গাপুরে উন্নত চিকিৎসার জন্য পাঠানো যায়।’
জানা যায়, মঙ্গলবার রাতেও সাবেক এই তারকা ফুটবলারের অবস্থার পরিবর্তন হয়নি। মস্তিষ্কে আবারও রক্তক্ষরণ হয়েছে। যে কারণে চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুর পাঠানোর পরামর্শ দেন। প্রধানমন্ত্রী বিষয়টি জানার পর তড়িৎ নির্দেশ দেন বাদল রায়কে সিঙ্গাপুর পাঠাতে। যার ফলশ্রæতিতে তাকে সেখানে পাঠানো হয়েছে। এদিকে কাল সকালে স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন বাদল রায়কে দেখতে যান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি সাবেক এই ফুটবলারের সার্বিক খোঁজ-খবর নেন এবং তার রোগমুক্তি কামনা করেন। এছাড়া বাদল রায়ের দ্রæত আরোগ্য লাভের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন মোহামেডানের সভাপতি, ডাইরেক্টর ইন-চার্জ, পরিচালক মন্ডলী ও স্থায়ী সদস্যরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Zia ৮ জুন, ২০১৭, ৩:০৯ এএম says : 0
Good job
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন