শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

যানজট পেরিয়ে কার্ডিফে মাশরাফিরা

| প্রকাশের সময় : ৮ জুন, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : এ বছরই নিউজিল্যান্ড ও শ্রীলংকা সফরে গিয়ে বাস যাত্রায় অনাকাক্সিক্ষত বিড়ম্বনায় পড়তে হয়েছিল বাংলাদেশকে। এবং আবারও সেই একই বিড়ম্বনায় পড়তে হলো মাশরাফি বিন মর্তুজা ও তার দলকে, যা ইংল্যান্ডে গিয়ে আইসিসি চ্যাম্পিয়নস ট্রফির মত একটা বিশাল আসরে গিয়েও পিছছাড়া হয়নি টাঈগারদের।
নিউজিল্যান্ডের বিপক্ষে আগামি ৯ জুন সোফিয়া গার্ডেনসে নিজের গ্রæপ পর্বের শেষ ম্যাচ খেলতে বাংলাদেশ দল গেলপরশু লন্ডন থেকে কার্ডিফে এসেছে। কিন্তু সাধারণত বাসে করে লন্ডন থেকে কার্ডিফ যেতে মাত্র তিন ঘন্টা সময় লাগলেও, তীব্র যানজটের কারণে মাশরাফিদের লেগেছে ৫ ঘণ্টারও বেশি সময়। বাংলাদেশ সময় রাত ১০টার দিকে কার্ডিফে পৌঁছে বাংলাদেশ দলকে বহন করা বাসটি। দলের মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, ‘লন্ডনের স্থানীয় সময় দুপুর সাড়ে ১২টায় রওয়ানা দিয়ে বাংলাদেশ দলের পৌঁছানোর কথা ছিল সাড়ে ৩টায়। কিন্তু যানজটের কারণে প্রায় দেড় ঘণ্টার দেরিতে কার্ডিফের স্থানীয় সময় বিকেল ৫টায় সেখানে পৌঁছেছে।’
তবে নিউজিল্যান্ডের বিপক্ষে বাঁচা-মরার গুরুত্বপূর্ণ লড়াইয়ের আগে এই দীর্ঘ সময় রাস্তায় কাটানোর পরও দলের সকল খেলোয়াড় সুস্থ ও নিরাপদ আছেন বলেই নিশ্চিত করেছেন রাবিদ ইমাম।
কিউইদের বিপক্ষে গুরুত্বপূর্ণ এই ম্যাচের আগে বাংলাদেশ সময় পাচ্ছে আরও দুই দিন। ভ্রমণের কারণে আগের দিন অনুশীলনের কোনও সূচি ছিল না মাশরাফিদের। গতকাল বিকেলে অনুশীলনে নামার কথা বাংলাদেশ দলের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন