বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জঙ্গি সংগঠন আল অ্যাকিন সামরিক প্রধানের দেহরক্ষী অস্ত্রসহ আটক

| প্রকাশের সময় : ১০ জুন, ২০১৭, ১২:০০ এএম

মুহাম্মদ ছিদ্দিকুর রহমান,টেকনাফ থেকে : মিয়ানমারের বিদ্রোহী জঙ্গি সংগঠন আল অ্যাকিনের প্রধান প্রশিক্ষক রোহিঙ্গা ডাকাত আবদুল হাকিমের দেহরক্ষী তার শ্যালক নুরুল আফসারকে অস্ত্র-গুলিসহ আটক করেছে র‌্যাব-৭। গত বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬ টায় র‌্যাব-৭ এর অভিযানিক দল টেকনাফ পৌরসভার পুরান পল্লানপাড়া এলাকায় এ অভিযান পরিচালনা করেন। আটককৃত অস্ত্র ব্যবসায়ী টেকনাফ উপজেলার পুরান পল্লান পাড়া এলাকার সেলিম আহাম্মদ প্রকাশ সেলিম মিস্ত্রির ছেলে নুরুল আফসার (২২)। এসময় তার কাছ থেকে বিপুল পরিমাণ অবৈধ অস্ত্র উদ্ধার করা হয়।
র‌্যাব-৭ সিপিসি-২ কক্সবাজারের কোম্পানি কমান্ডার মেজর মো. রুহুল আমিন সত্যতা নিশ্চিত করে জানান, টেকনাফ উপজেলা পরিষদ সংলগ্ন এলাকায় অস্ত্র ব্যবসায়ীরা আগ্নেয়াস্ত্র ক্রয়-বিক্রয় করার লক্ষ্যে অবৈধ অস্ত্রসহ অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭ এর একটি চৌকসদল অভিযান পরিচালনা করে। এ অভিযানে অস্ত্র ব্যবসায়ী নুরুল আফসারকে হাতেনাতে আটক করে। পরে তার স্বীকারোক্তি মতে তল্লাশি করে ৫টি অস্ত্র, ১টি ম্যাগজিন ও ১০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
তিনি আরো জানান, আটককৃত নুরুল আফসার কুখ্যাত রোহিঙ্গা ডাকাত আবদুল হাকিমের শ্যালক এবং সহকারী। তার বিরুদ্ধে টেকনাফ থানায় হত্যাসহ ২ টি মামলা বিচারাধীন রয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত আটককৃত নুরুল আফসারের বিরুদ্ধে অস্ত্র আইনে টেকনাফ থানায় মামলার প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন র‌্যাব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
আসলাম ১০ জুন, ২০১৭, ৪:৪০ এএম says : 0
আল একিন কোন রোহিঙ্গা জঙ্গি সংগঠন নয়। সে সংগঠনটি মূলত রোহিঙ্গা জাতীর অধিকারের জন্য কাজ করে যাচ্ছে। আর আব্দুল হাকিম আল একিনের কেউ নয় বরং সে একজন কুখ্যাত ডাকাত।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন