শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

নিকলী সদর ইউপি নির্বাচনে প্রচারনা তুঙ্গে লড়াই হবে নৌকা-ধানের শীষে

| প্রকাশের সময় : ১১ জুন, ২০১৭, ১২:০০ এএম

মোঃ হেলাল উদ্দীন নিকলী (কিশোরগঞ্জ) থেকে : কিশোরগঞ্জের নিকলী উপজেলার সদর ইউনিয়নের তিন তিন বার নির্বাচিত চেয়ারম্যান, কারার বোরহান উদ্দীন আহাম্মেদ, গত ১৯ই এপ্রিল আকস্মিক ভাবে মৃত্যু-বরণ করায়। নিকলী সদর ইউনিয়নের চেয়ারম্যান পদটি শূন্য হয়ে পড়ে। এ কারনে উপজেলা নির্বাচন অফিস উপ-নির্বাচনে ১৩ই জুলাই নির্বাচনের দিন ঘোষনা করে তফসিল প্রদান করে।
তফসিল ঘোষণার সাথে সাথে নির্বাচনি প্রচারনায় মাঠ চষে বেড়াচ্ছেন প্রার্থীরা। ইতিমধ্যে বড় দুই দল বি.এন.পি ও আওয়ামীলীগ তাদের দলীয় প্রার্থী চূড়ান্ত করেছেন। উপজেলা বি.এন.পির সভাপতি এডভোকেট বদরুল মোমেন (মিঠু) ও সাধারন সম্পাদক আবূ সাইদ জানান আমাদের দল থেকে ধানের শীষের একক প্রার্থী, সাবেক উপজেলা বি.এন.পির সাধারন সম্পাদক ও উপজেলা বি.এন.পি সিনিওর সহ-সভাপতি কফিল উদ্দীন আহাম্মেদ কে দলীয় মনোনয়ন প্রদান করা হয়েছে। অপর দিকে ক্ষমতাসীন দল আওয়ামীলীগ সুত্রে জানা যায়। আওয়ামীলীগ নেতা প্রয়াত চেয়ারম্যান কারার বোরহান উদ্দীন আহাম্মেদের ছেলে ও নিকলী উপজেলার ছাত্রলীগের সভাপতি কারার শাহারিয়ার আহাম্মদ (তুলিব)-কে উপ-নির্বাচনে দলীয় মনোনয়ন প্রদান করা হয়েছে এবং আওয়ামীলীগের একক প্রার্থী।
এই উপ-নির্বাচনে জাতীয় পার্টি বা জামাতসহ অন্য কোন দলের প্রার্থী নেই। বড় দুই দলের নেতা কর্মীরা তাদের প্রার্থীর পক্ষে ভিবিন্ন সামাজিক ও ধর্মীয় আচার-অনুষ্ঠানের মধ্য দিয়ে নির্বাচনি প্রচারনা জমিয়ে তুলেছেন। নির্বাচন অফিস সুত্রে জানা যায় ১২ই জুন বিকাল ৫টা পর্যন্ত মনোনয়ন পত্র বিক্রয় করা শেষ হবে এবং ১৪ই জুন এসব মনোনয়ন পত্র বাছাই করা হবে। ২১ই জুন পর্যন্ত প্রার্থীতা প্রত্যাহার এর সময়-সীমা বেধে দেওয়া হয়েছে। সবকিছু ঠিক থাকলে আগামী ১৩ই জুলাই নিকলী সদর ইউনিয়নের উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। অন্যান্যদের মধ্যে যারা মনোনয়ন পত্র ক্রয় করেছেন উপজেলা বি.এন.পি যুগ্ন সম্পাদক আলহাজ হারুন অল কাইয়ুম, সাবেক ছাত্রদলের সভাপতি সাজ্জাত হোসেন স্বাধীন প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন