বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাকিব আল হাসানের সাথে এতিম বাচ্চাদের ইফতার আয়োজন করেছে বাংলালিংক

প্রকাশের সময় : ২৩ জুন, ২০১৭, ১২:০০ এএম | আপডেট : ১০:১৪ পিএম, ২২ জুন, ২০১৭

স্টাফ রিপোর্টার : খুলনার সিটি ইন হোটেলে ক্রিকেটার সাকিব আল হাসানের সাথে এতিম বাচ্চাদের জন্য বিশেষ ইফতার আয়োজন করেছে মোবাইল ফোন অপারেটর বাংলালিংক। ২০০ জন এতিম বাচ্চাসহ এ আয়োজনে আরও উপস্থিত ছিলেন বাংলালিংকের রিজিওনাল ডিরেক্টর এফ এম শাহরিয়ার ওমর প্রিন্স, বাংলালিংকের খুলনা অঞ্চলের রিজিওনাল হেড, বিটুসি সেলস অ্যান্ড ডিস্ট্রিবিউশন, মোঃ নাইমুল হাসান; রিটেইলারবৃন্দ।
বাংলালিংকের পক্ষ থেকে বলা হয়, স্বল্প মূল্যে স্মার্টফোন, উদ্ভাবনী পণ্য এবং অফারের পাশাপাশি বাংলালিংক বিভিন্ন দেশীয় এবং সামাজিক কর্মকাÐে অংশগ্রহণ করে আসছে। এই উদ্যোগটি বাংলালিংকের সামাজিক কার্যক্রমের একটি অংশ। ইফতার শেষে অংশগ্রহণকারীদের এবং অতিথিদের প্রত্যেককে সাকিবের সই করা টি-শার্ট উপহার দেওয়া হয়।
ইফতার অনুষ্ঠানে সাকিব আল হাসান বলেন, বাংলালিংকের এ রকম একটি ব্যতিক্রমধর্মী ইফতার আয়োজনের সাথে নিজেকে সম্পৃক্ত করতে পেরে আমি সত্যিই আনন্দিত। বেশ কয়েক বছর যাবত বাংলালিংকের ব্র্যান্ড অ্যাম্ব্যাসেডর হিসেবে কাজ করছি এবং এরকম একটি ব্র্যান্ডকে তুলে ধরতে পেরে আমি সত্যিই গর্বিত যেটি শুধুমাত্র পণ্য এবং সেবা প্রচারের মধ্যেই সীমাবদ্ধ নেই বরং রমজানের এই পবিত্র মাসে এতিম বাচ্চাদের মাঝে আনন্দ ছড়িয়ে দেবার মত মহৎ উদ্যোগ গ্রহণেও এগিয়ে এসেছে”।
বাংলালিংক-এর রিজিওনাল ডিরেক্টর এফ এম শাহরিয়ার ওমর প্রিন্স বলেন, “এতিম বাচ্চাদের আলোকিত মুখ দেখার মুহূর্তটি আমার জন্য সত্যিই গর্বের। সাকিব আল হাসানের সাথে এতিম বাচ্চাদের ইফতার আয়োজনের মধ্য দিয়ে বাংলালিংক তাদের জীবনে কিছু খুশির মুহূর্ত ছড়িয়ে দেবার প্রচেষ্টায় এগিয়ে এসেছে। বাংলালিংক ধারাবাহিকভাবে উদ্ভাবনী পণ্য এবং সেবা নিয়ে আসছে এবং সেই সাথে এই ধরনের উল্লেখযোগ্য সামাজিক উদ্যোগ গ্রহণের মধ্য দিয়ে এটি একটি দৃষ্টান্ত স্থাপন করেছে। বাংলালিংক-এ আমরা বিশ্বাস করি, অন্যান্য প্রতিষ্ঠানগুলোরও এই ধরনের উদ্যোগ গ্রহণের ক্ষেত্রে এগিয়ে আসা উচিৎ”।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
তামান্না ২৩ জুন, ২০১৭, ১:৫২ এএম says : 0
সকল ধনী ব্যক্তি ও প্রতিষ্ঠানের উচিত এতিম বাচ্চা, অসহায় মানুষ ও দুর্যোগ কবলিত মানুষের পাশে দাঁড়ানো।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন